নগরে মাদকসহ ২ জন নারী মাদক কারবারী গ্রেফতার

0

সিটি নিউজঃ নগরীর কোতোয়ালী থানা পুলিশ নতুন রেলওয়ে স্টেশনের সামনে ও আলকরণ এলাকা থেকে জুলেখা বেগম (৩০) ও মিনু বেগম (২৮) নামে দুই জন নারী মাদক কারবারীকে আটক করেছে। তাদের কাছ থেকে ১কেজি গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার রাত ১১টার সময় নতুন রেলওয়ে স্টেশন ৭ নং বাস কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আসামী জুলেখা বেগম পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, সে ১কেজি ৮শ গ্রাম গাঁজা সোহাগ প্রকাশ কানা সোহাগ (৩০) এর কাছ থেকে ক্রয় করে চট্টগ্রামে এসে জনৈক বিল্লাল হোসেন (৪৩) এর কাছে বিক্রয় করে। বিল্লালও একজন পেশাদার মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায় জুলেখার কথামতো মিনু বেগমকে গ্রেফতার করেন আলকরণ ৩ নং লেইনের রশিদ কলোনীর ২য় তলা থেকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী বিল্লাল হোসেন কৌশলে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে মিনু বেগম আরো জানায়, তার স্বামী বিল্লাল হোসেন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে গাঁজা ক্রয়-বিক্রয় করে থাকে।
তাদের বিরুদ্ধে কোতোয়ালী, হালিশহর ও কুমিল্লার বুড়িশ্চং থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ জুলেখা বেগম (৩০), পিতা-মৃত আক্তার হোসেন, মাতা-শাহিদা বেগম, স্বামী-মোঃ সুমন, সাং-বউ বাজার, ইয়াকুব আলী স্কুলের পাশে, থানা-হালিশহর, জেলা-চট্টগ্রাম ও মিনু বেগম (২৮), পিতা-মোঃ আব্দুল খালেক, মাতা-আফিয়া খাতুন, স্বামী-বিল্লাল হোসেন, সাং-ধনিরামপুর, ঝাড়– মিয়া ব্যাপারী বাড়ী, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা অভিযুক্ত কর্তৃক প্রদত্ত পিতার বাড়ির ঠিকানা-দামুঘর, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা, বর্তমানে-আলকরণ ৩নং লেইন, রশিদ কমিশনার এর কলোনী ২য় তলার ৩নং ঘর, থানা-সদরঘাট, জেলা-চট্টগ্রাম।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.