চট্টগ্রামে এক নারীসহ দুইজনের আত্মহত্যা

0

সিটি নিউজঃ চট্টগ্রাম নগরীর বাকলিয়া ও বায়েজিদ এলাকায় পৃথক ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক নারীসহ দু’জন।

রবিবার (১৪ মার্চ) এই আত্মহত্যার ঘটনা ঘটে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তারা হলেন-বাকলিয়ার রায়হান হোসেন রাকিব (২৫) ও বায়েজিদ এলাকার ফারজানা আক্তার (২৭)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল হক ভুঁইয়া বলেন, বাকলিয়ার ইসহাকপুল এলাকায় একটি অফিসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় রায়হান হোসেন রাকিব নামের এক যুবককে উদ্ধার করা হয়। এরপর ভোররাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রায়হান হোসেন বাকলিয়ার ১৮ নম্বর ওয়ার্ডের বশির আহমেদ সরদার বাড়ির মৃত নুরুল আলমের ছেলে।

অন্যদিকে বায়েজিদ বোস্তামী থানার চন্দ্রনগর নাছির ভবনে স্বামীর সঙ্গে ঝগড়া করে সবার অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ফারজানা আক্তার। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ভোর পৌনে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ফারজানা আক্তার (২৭) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উত্তর সালামদার মন্ডল পাড়া পুলিশ বাড়ির মাসুদ রানার স্ত্রী।

এ ব্যাপারে বাকলিয়া ও বায়েজিদ থানায় দুটি অপমৃত্যু দায়ের করা হয়েছে তদন্ত সাপেক্ষে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছে সে অনুযায়ী মামলা হবে বলে জানালেন উভয় থানার অফিসার ইনচার্জ।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.