পিক আপ’র চাকা থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার আটক ২

0

সিটি নিউজঃ চট্টগ্রামের পটিয়া বাইপাস সড়ক এলাকায় অভিযান চালিয়ে পিক আপ এর চাকা থেকে আনুমানিক ৯০ লক্ষ ৩০ হাজার টাকার মূল্যের ৩০,১০০ পিস ইয়াবা উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।  এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি পিকআপও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) সকালে পটিয়া বাইপাস সড়ক এলাকায় একটি বিশেষ চেক পোস্ট বসিয়ে পিক আপ চালক ও তার সহযোগি মোঃ নুরুল আলম (২৬) ও মোঃ কাইসার উদ্দিন (২০)কে ইয়াবাসহ গ্রেফতার করে।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গোপন সংবাদে খবর পাই যে কক্সবাজার থেকে একটি পিক আপ চট্টগ্রামে আসছে।  তাদের সাথে রয়েছে ইয়াবা।  পটিয়া বাইপাস সড়কে চেক পোষ্ট বসিয়ে গাড়ী চেক করা শুরু করলে একটি পিক আপ (চট্ট-ন-১১-৬৫৬২) এর চালক ও অন্য একজন পিক আপ ফেলে দৌড় দেয়।  র‌্যাবের সদস্য তাদের দৌড়ে ধরে ফেলতে সক্ষম হয়। তাদের জিজ্ঞাসা করলে গাড়ীর অতিরিক্ত চাকার ভেতর ইয়াবা আছে বলে স্বীকার করে।  পরে তল্লাশী চালিয়ে ৩০১০০ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের গ্রেফতার করা হয়।  তাদের ব্যবহৃত পিক আপটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.