নগরে ৩ ছিনতাইকারী গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার বোস ব্রাদার্সের পাশে মো. বাচ্চু নামে একজন সিএনজি চালকের মোবাইল, টাকা ছিনতাই করতে গিয়ে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানার টহল পুলিশ।

আজ রবিবার (২১ মার্চ) ভোর ৬টার তাদের গ্রেফতার করে।

কোতোয়ালী থানার পুলিশের এসআই মো. ইয়াসিন জানান, আজ ভোর ৬টার দিকে নন্দন কানন পুরাতন টেলিগ্রাফ রোডস্থ বন বিভাগের সামনে থেকে ছিনতাইকারীরা সিএনজি চালক মো. বাচ্চুকে কিল ঘুষি মেরে তার মোবাইল ও টাকা কেড়ে নেয়। তার চিৎকার শুনে আমরা এগিয়ে যাই এবং ছিনতাইকারীদের গ্রেফতার করতে সক্ষম হই। এসময় আব্দুল ইমাম হোসেন প্রকাশ চুক্কু ও রাজু চন্দ্র দে কে গ্রেফতার করলেও আসামী ইকবাল ও মো. আশিক পালিয়ে যায়।

পরে দুপুর দেড় টার দিকে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যমতে আসামী ইকবালকে তার বলুয়ার দিঘীর পাড়স্থ বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতারা আরো জানায়, তারা সকালে ভোরবেলা নন্দনকানন বোস ব্রাদার্স এলাকাসহ সমগ্র মহানগর এলাকায় নির্জন স্থানে কোন পথচারী পেলে তাকে টার্গেট করে তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও মূল্যবান জিনিসপত্রসহ যা কিছু থাকে সব ছিনিয়ে নেয়। এভাবে তারা বেশ কয়েকবার এই ধরনের অপরাধ সংঘটন করেছে।

গ্রেফতারকৃতরা হলোঃ আব্দুল ইমাম হোসেন জুবায়ের প্রকাশ চুক্কু (২০), পিতা-আব্দুল গাফ্ফার, মাতা-হাসিনা বেগম, সাং-আব্দুল করিম সওদাগরের বাড়ী, কমিশনার গলি, বলুয়ার দিঘীর পূর্ব পাড়, ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম, রাজু চন্দ্র দে (২০), পিতা-হারাধন চন্দ্র দে, মাতা-মৃত রেখা রানী দে, সাং-নুর মোহাম্মদ সওদাগরের বাড়ি, খানকা শরীফের ৩য় তলা, বলুয়ার দিঘীর পশ্চিম পাড়, ২০নং ওয়ার্ড, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম ও মোঃ আশিক (২০), পিতা-মৃত আবুল হোসেন, মাতা-হাসিনা বেগম, সাং- টনকি বাজারের ভিতর, হানিফ মাওলানার বাড়ী, টনকি ইউপি, চনপুর, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা, বর্তমানে-মুরাদ সওদাগরের কলোনী, বলুয়ার দিঘীর পূর্ব পাড়, ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম।

পরে মোঃ বাচ্চু (৩৭) থানায় তাদের আসামী করে এজাহার দায়ের করেন।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.