শাল্লায় হিন্দু সম্প্রদায়ের উপর হামলা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র : মিজানুর রহমান মিজু

0

সিটি নিউজ : সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার ঘটনার প্রতিবাদে ও জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টি (জেএসপি) এর চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।

আজ ২৪ মার্চ ২০২১ বুধবার সংবাদ পাঠনো এক প্রেস বিজ্ঞপ্তিতে মিজানুর রহমান মিজু বলেন, “বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। হাজার বছর ধরে এদেশের সব ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করছে। সারা পৃথিবীর বুকের অসাম্প্রদায়িক বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির একটি উজ্জ্বল দৃষ্টান্ত। সেই বাংলাদেশে ফেসবুকে পোস্টের মত একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমন নির্মম হামলা মেনে নেওয়া যায় না।”

তিনি আরও বলেন, “দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে। তাদেরকে কোন ছাড় দেওয়া যাবে না। অতীতেও এ ধরণের হামলার পর দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হয়নি বলেই তারা এমন বর্বর হামলার সাহস পায়। আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হোক। পাশাপাশি এহেন ন্যাক্কারজনক ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হোক।”

মিজানুর রহমান মিজু সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.