মাহবুবুরের বক্তব্যের জামায়াত প্রতিবাদ জানালো

0

ঢাকা অফিস :    জাতীয় একটি  দৈনিককে দেয়া সাক্ষাৎকারে জামায়াত সম্পর্কে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমানের বক্তব্যকে অন্যায়, অযৌক্তিক ও অপ্রত্যাশিত বলে বর্ণনা করেছে দলটি।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতি এ প্রতিবাদ জানায় বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক জামায়াতে ইসলামী।

বিবৃতিতে বলা হয়েছে, শনিবার প্রকাশিত সাক্ষাৎকারে জামায়াত সম্পর্কে তিনি যে আপত্তিকর বিরূপ মন্তব্য করেছেন তার প্রতিবাদ জানিয়ে দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য হামিদুর রহমান আযাদ বলেছেন, ‘জনাব মাহবুবুর রহমান জামায়াতে ইসলামী সম্পর্কে যে ধরনের বিরূপ মন্তব্য করেছেন তা অন্যায়, অযৌক্তিক ও অপ্রত্যাশিত।‘

জামায়াত সম্পর্কে মাহবুবুর রহমানের দেয়া বক্তব্যকে ভিত্তিহীন মিথ্যা বলে অভিহিত করেছেন তিনি। তিনি বলেছেন, এটা ২০ দলীয় জোটের ঐক্যের পরিপন্থী এবং জাতীয় স্বার্থ বিরোধী।

হামিদুর রহমান আযাদ আরো বলেন, সরকার যদি মনে করে জামায়াত জঙ্গি সংগঠন, তাহলে তাকে বেআইনি করছেন না কেন? আমরা এ ব্যাপারে সমর্থন করতেও পারি।- মাহবুবুর রহমানের এ বক্তব্য উসকানিমূলক এবং ২০ দলীয় জোটের ঐক্য বিরোধী। ২০ দলীয় জোটের শরিক দলের একজন নেতা হয়ে তিনি এ ধরনের স্ববিরোধী মন্তব্য করতে পারেন না। সরকারের এজেন্ট হিসেবে যারা ২০ দলীয় জোট ভাঙতে চায় তারাই এ ধরনের আত্মঘাতী বিরূপ মন্তব্য ছুড়ে দিতে পারেন।

বিএনপি নেতাকে এ ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকার আহ্বান জানান জামায়াত নেতা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.