সাগর-রুনি হত্যাকান্ড বিষয়টি সুরাহা হবে দু-এক মাসের মধ্যে – প্রধানমন্ত্রী তথ্য উপদেষ্টা

0

চট্টগ্রাম অফিস :    প্রধানমন্ত্রী তথ্য উপদেষ্টা  ইকবাল সোবহান চৌধুরী বলেন,চাঞ্চল্যকর সাংবাদিক সাগর-রুনি হত্যাকান্ড নিয়ে আমি বেশি কিছু বলতে চাই না, তবে এটুকু জানাতে চাই আগামী দু-এক মাসের মধ্যে এ হত্যার বিষয়টি সুরাহা হবে।

শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রামে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় ইকবাল সোবহান চৌধুরী এ তথ্য প্রকাশ করেন।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, দেশে রাজনের খুনিদের বিচার হচ্ছে, সেভেন মার্ডার মামলার বিচার হচ্ছে। কিন্তু সাংবাদিক হুমায়ুন কবির বালু, মানিক সাহা হত্যার বিচার পাইনি। সংবাদপত্র কিংবা মিডিয়ার স্বাধীনতার জন্য আমাদের অনেক সাংবাদিক জীবন দিয়েছেন।  এজন্য আমরা গর্ব করি।  কিন্তু আমরা আমাদের অনেক সহকর্মী হত্যার বিচার পাইনি। হত্যার তিন বছর পেরিয়ে গেলেও সাগর-রুনির হত্যাকারীরা ধরা পড়েনি। হত্যার কোন কারণও জানাতে পারেনি র‌্যাব, পুলিশ।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদের সঞ্চালনায় এই মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন পিআইবি’র চেয়ারম্যান ও সমকাল সম্পাদক গোলাম সরওয়ার, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মো. শফিকুর রহমান, বিএফইউজের সাবেক মহাসচিব মোল্লা জালাল, ডিইউজের সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, চট্টগ্রামের দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, পূর্বকোণ সম্পাদক তসলিম উদ্দিন চৌধুরী, সিইউজের সভাপতি এজাজ ইউসুফী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজের সাবেক সভাপতি শহীদ উল আলম, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী ও নাজিমউদ্দিন শ্যামল, সিইউজের যুগ্ম সম্পাদক ম শামসুল ইসলাম, সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি মঈনুদ্দিন কাদেরি শওকত প্রমুখ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.