পেপসি কোম্পানির স্মার্টফোন

0

সিটিনিউজবিডি  :   পেপসি সফট ড্রিংক কোম্পানির স্মার্টফোন! অবাক করার মত ব্যাপার হলেও এটা সত্যি যে পেপসিকো খুব দ্রুতই বাজারে এর নিজস্ব স্মার্টফোন আনতে যাচ্ছে। বার্তাসংস্থা রয়টার্সকে এ ব্যাপারের সত্যতা জানিয়ে পেপসিকো আরো জানায় তারা চীনে ‘পেপসি পি-ওয়ান’ নামে একটি মোবাইল সেট বাজারজাত করতে যাচ্ছে।

অনলাইন জগতে এ ব্যাপারে ফাঁস হয়ে যাওয়া বিস্তারিত খবর এবং ছবি দেখা যাচ্ছে।  মেইলওয়ান দাবি করেছে এই সপ্তাহের শুরুর দিকে পেপসি পি-ওয়ান বাজারে এর বেচাকেনা শুরু করবে এবং পেপসি আরো অনেকগুলো মোবাইল সেট এবং বিভিন্ন আনুষঙ্গিক উপকরণ বাজারে ছাড়বে। অন্যদিকে মোবাইলপিকার দাবি করেছে, পেপসি আগামী ২০ অক্টোবর বেইজিংয়ের এক অনুষ্ঠানে এই মুঠোফোনটি উন্মুক্ত করতে যাচ্ছে।

পেপসি অবশ্য স্বীকার করে নিয়েছে যে তারা নিজেরা মুঠোফোনটি তৈরি করছে না, বরং তারা তাদের কোন এক অংশীদারকে পেপসির নামে মুঠোফোন তৈরির লাইসেন্স  দিয়েছে। পেপসি অবশ্য তার এই অংশীদারের নামের ব্যাপারে মুখ খোলেনি।

মুঠোফোনটির কনফিগারেশনঃ

পেপসির একজন মুখপাত্র জানান, “এই মুহূর্তে পেপসির কোমল পানীয় ব্যবসার পাশাপাশি মোবাইল ফোন প্রস্তুতকরণের দিকে কোন ঝোঁক নেই, পেপসি সর্বদাই অভিনব কায়দায় ভোক্তাদের কাছে পেপসির ব্র্যান্ডকে তুলে ধরবার চেষ্টা করে, পেপসি স্মার্টফোন তারই একটি অংশ। ”

সূত্র: টেকনিউজব্লগ.কম

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.