সাংসদ দিদারুল আলম এর সাথে সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এর মতবিনিময়

0

কামরুল ইসলাম দুলু :    প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ তৈরীর প্রেক্ষিতে বর্তমান প্রজন্ম বিশ্বে যে কোন সংবাদ এখন হাতের মুঠোতেই পেয়ে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় সীতাকুন্ডের সাংবাদিকরা অনলাইন পত্রিকার মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে দিচ্ছে বিশ্বে । তিনি অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর আত্মপ্রকাশকে স্বাগত জানিয়ে বলেন সীতাকুন্ডে উন্নয়ন ও বিভিন্ন অনিয়মের খবর প্রকাশ করতে নির্ভয়ে কাজ করে যেতে উপস্থিত সাংবাদিকদের আহ্বান জানান। আজ ১৭ অক্টোবর রাত সাড়ে ৮টায় সিটি গেইটস্থ এমপির বাসভবনে অনলাইন সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন সীতাকুন্ডের সাংসদ মোঃ দিদারুল আলম ।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন সীতাকুন্ড প্রতিষ্ঠিত বিভিন্ন শিল্প কারখানা তৈরীর মাধ্যমে দেশের অর্থনীতি উন্নত হচ্ছে কিন্তু সীতাকুন্ডের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে হবে। প্রতিটি শিল্পকারখানায় ৫০% বিভিন্ন সেক্টরের যোগ্যতা অনুযায়ী চাকুরী ও ব্যাবসা দিতে হবে। সীতাকুন্ডের মানুষদের কোন নগদ চাাঁদা দিতে হবেনা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনে আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম,যুগ্ম আহ্বায়ক কাইয়ুম চৌধুরী,সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,সাংবাদিক লিটন চৌধুরী, আব্দুল্লা আল কাইয়ুম চৌধুরী, নাছির উদ্দিন অনিক, কামরুল ইসলাম দুলু, মীর মামুন, সবুজ শর্মা শাকিল, ইব্রাহিম খলিল, নন্দন রায়সহ এসোসিয়েশন নেতৃবৃন্দ।

সভায় সীতাকুন্ড অনল্ইান জার্নালিষ্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশকে সাধুবাদ জানিয়ে এমপি বলেন সীতাকুন্ডের উন্নয়নে কাজ করে যাবেন আমি সকল প্রকার সহযোগীতা করে যাবো। তিনি এসোসিয়েশনে সকলনেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান। সভা শেষে অনলাইন সাংবাদিকরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান আলহাজ্ব দিদারুল আলম এমপিকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.