স্বামী-স্ত্রীসহ ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

0

সিটি নিউজঃ র‌্যাব -৭ চট্টগ্রামের একটি দল ফেনীতে অভিযান চালিয়ে ৩ কোটি ২৩ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের ১,০৭,৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একজন ভূয়া ক্যাপ্টেন মোঃ ওবায়দুর রহমান প্রকাশ সাবু মন্ডল (৩৫), মোঃ কায়েস (২৫) মিসেস ববি আক্তার (৩২) নামে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সাথে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

সোমবার (৫ এপ্রিল) ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তাদের আটক ও ইয়াবা উদ্ধার করে।

র‌্যাব-৭ চট্টগ্রাম এর মিডিয়া অফিসার জানান, গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে র্যা বের একটি দল ফেনী মডেল থানাধীন রামপুর এলাকার তাজ ফার্মেসীর বিপরীত পার্শ্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র্যা বের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র্যাকব সদস্যরা ধাওয়া করে ধরে ফেলে। এবং তাদের আটক করে।

ভূয়া ক্যাপটেন পত্নী ববি আত্দার
ভূয়া ক্যাপটেন পত্নী ববি আত্দার

পরে তাদের স্বীকারোক্তিতে গাড়ীর ভেতর থেকে ১,০৭,৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ কোটি ২৩ লক্ষ ১০ হাজার টাকা। তাদের ব্যবহৃত প্রাইভেট কারটিও (নাম্বার বিহীন) জব্দ করা হয়। আসামী ওবায়দুর রহমান নিজেকে ক্যাপ্টেন বলে পরিচয় দেয়। আর ববি আক্তার তার স্ত্রী। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার করে আসছিল বলে জানায়।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আসামীদের পরিচয়ঃ মোঃ ওবায়দুর রহমান প্রকাশ সাবু মন্ডল(৩৫), পিতা- মৃত দেলোয়ার হোসেন, সাং- জেলপাড়া, থানা- গবিন্দগঞ্জ, জেলা- গাইবান্ধা, তার স্ত্রী ববি আক্তার (৩২) ও মোঃ কায়েস (২৫), পিতা- মৃত হোসেন আহম্মেদ, সাং- নোমানিয়াচড়া, থানা ও জেলা- কক্সবাজার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.