মেসির সাথে দুই বছরের চুক্তি করতে চাই পিএসসি!

0

স্পোর্টস ডেস্ক: আসন্ন দলবদলের মৌসুমে লিওনেল মেসিকে দলে পেতে চাই পিএসজি। এজন্য এমনকি দুই বছর মেয়াদী একটি চুক্তির প্রস্তাবও নাকি দিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

‘টিএনটি স্পোর্টস ব্রাজিল’ এর বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ এমনটাই জানিয়েছে। ব্রাজিলের ওই সংবাদমাধ্যমের দাবি করেন লিগ ওয়ানের জায়ান্টরা নাকি মেসির জন্য এত বেশি অর্থের প্রস্তাব দিয়েছে, যা অন্য কোনো ক্লাবের পক্ষে এই মুহূর্তে অসম্ভব।

এমনকি বার্সেলোনার পক্ষেও সম্ভব নয় আর্জেন্টাইন ফরোয়ার্ডকে এত অর্থের প্রস্তাব দিয়ে ধরে রাখা।

পিএসজির এখন একটাই লক্ষ্য, চ্যাম্পিয়নস লিগ জেতা।

ক্যারিয়ারের পড়ন্তবেলায় মেসির ইচ্ছাও ইউরোপ সেরার মুকুট পরার। কিন্তু বার্সার যে অবস্থা তাতে সেখানে থাকলে তার সেই ইচ্ছা অপূর্ণ থাকবে বলেই ধারণা করা হয়।

তাছাড়া মেসিকে আকর্ষণ করতে পারে পিএসজির সাম্প্রতিক ফর্মও। চ্যাম্পিয়নস লিগের গত আসরের ফাইনালিস্টরা এবার সেমিফাইনালেও পৌঁছে গেছে।

মেসির প্রতি পিএসজির আগ্রহ নতুন নয়। কিন্তু মেসি এখনও নিজের ভবিষ্যৎ নিয়ে কিছু বলছেন না। এই মৌসুম শেষে কাতালান জায়ান্টদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পথে। হাতে আছে মাত্র ২ মাস। তারপরও নতুন চুক্তি স্বাক্ষর নিয়ে কোনো পক্ষ থেকেই কিছু স্পষ্ট করা হয়নি। তবে স্পেনের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কিছুদিন আগেই কোপা দেল রের শিরোপা জেতার পর লা লিগায়ও শিরোপার সুবাস পাচ্ছে বার্সা। ফলে মেসির থেকে যাওয়ার সম্ভাবনাই বেশি।

বার্সার নতুন বোর্ড প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাও খুব করে চান ছয়বারের ব্যালন ডি’অরজয়ীকে ধরে রাখতে। এজন্য নাকি নতুন প্রস্তাব তৈরি করার দ্বারপ্রান্তে আছেন তিনি। তবে সময়ও ফুরিয়ে আসছে। এক মাসের মধ্যেই মৌসুম শেষ হয়ে যাবে। কিন্তু এখনও কোনো সমাধান বের হয়নি। বার্সার কর্তারা ভালো করেই জানেন, করোনা পরিস্থিতিতে মেসিকে মোটা অঙ্কের প্রস্তাব তারা দিতে পারবেন না। তাই দীর্ঘ মেয়াদী প্রস্তাব দিয়ে তাকে ধরে রাখার পথ খুঁজছেন তারা।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.