দূর্গাপূজা শান্তির বাণি নিয়ে সবুজ বিপ্লবের আহ্বান জানায়: অতিরিক্ত পুলিশ কমিশনার

0

নিজস্ব প্রতিবেদক: ‘দূর্গাপূজা শান্তির বাণি নিয়ে সবুজ বিপ্লবের আহ্বান জানায়’ নগরীর আকবর শাহ থানার আওতাধীন উত্তর কাট্টলীর উত্তরপাড়া জলকুমারী কালি মন্দির প্রাঙ্গনে শারদীয় দূর্গাউৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ ও র‌্যালী উদ্বোধনকালে প্রধান অতিথি বক্তব্যে মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার শ্রী দেবদাস ভট্রাচার্য একথা বলেন।

১৮অক্টোবর রোববার সন্ধ্যা ৬টায় বৈশাখী সংঘ পূজো উদযাপন পরিষদের উদ্যোগে মঙ্গল প্রদীপ ও র‌্যালী উদ্বোধন করেন প্রধান অতিথি শ্রী দেবদাস ভট্রাচার্য।দূর্গাপূজা শান্তির বাণি নিয়ে সবুজ বিপ্লবের আহ্বান জানায়: অতিরিক্ত পুলিশ কমিশনার

তিনি বলেন, সমস্ত অন্যায় অবিচার প্রতিরোধে মা দূর্গার অবিনাশী বাণী দেশ ও সমাজের ছড়িয়ে দিয়ে গ্লানী দূর করতে সার্বজনীন ভাবেএগিয়ে আসতে হবে । দেশের বনায়ন রক্ষা ও পরিবেশ বাঁচাও আন্দোলন হিসেবে এবারের পূজোকে সবুজের সমারোহ করে সাজাতে পুজো কমিটিকে আহবান জানান।

পরিষদেও সভাপতি বাবু শুভ দেব চক্রবর্তীর সভাপতিত্বে অলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন আকবরশাহ থানার ওসি সদ্বীপ দাস , আকবরশাহ থানার পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ দেবনাথ , মন্দির কমিটির সেক্রেটারী সমীরণ কান্তি বিশ্বাস, বৈশাখী সংঘের সাধারণ সম্পাদক শান্তি কুমার দাসসহ কালি বাড়ীর পূজা কমিটির নেতৃবৃন্দ ।

আলোচনা সভার পরে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে শারদীয় দূর্গাউৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার শ্রী দেবদাস ভট্রাচার্য । শেষে মঙ্গল শুভাযাত্রা ও র‌্যালীটি উত্তর কাট্টলীর প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে কালিবাড়ি মন্দিরে গিয়ে শেষ হয়।

……………….জুয়েল

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.