বোয়ালখালীতে কলেজ ছাত্র ইমন হত্যা মামলায় হাবিব গ্রেফতার

0

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে জায়গা জমি বিরোধের জের ধরে কলেজ ছাত্র আলমগীর ছালাম ইমন হত্যা মামলায় হাবিব মেম্বার নামের এক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৮ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ উপজেলার বাগিচার হাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

অভিযুক্ত হাবিব মেম্বার (৫০) ইমন হত্যা মামলার ৪নং আসামী। সে উপজেলার শাকপুরা সিপাহীর ঘোনা এলাকার ফয়জুল হকের ছেলে। স্থানীয়রা জানান, ঘটনার সময় হাবিব মেম্বার সন্ত্রাসীদের নেতৃত্বে ছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম।

গত ২৫ মে দিবাগত রাত পৌণে ১টার দিকে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকির বাড়ীর আবদুল ছালামের ছেলে নগরীর হাজী মুহাম্মদ মহসিন সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের ছাত্র আলমগীর ছালাম ইমন খুন হন। এ ঘটনায় নিহতের বোন তানভী ছালাম বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন। আসামীদের ফাঁসির দাবীতে চরখিজিপুর গ্রামে ও মহসিন কলেজে মানববন্ধন করেছিলেন এলাকাবাসী এবং ইমনের সহপাঠীরা।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে। তবে এ মামলার প্রধান আসামী খোরশেদ এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। অভিযুক্ত প্রধান আসামী খোরশেদ গ্রেফতার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন নিহত ইমনের পরিবার। এ মামলার বাদী তানভী ছালাম অভিযোগ করে বলেন, মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করছে একটি মহল। প্রধান আসামী খোরশেদ এখনো ধরা পড়েনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, কলেজ ছাত্র ইমন হত্যাকা-ের অন্যতম আসামী হাবিব ঘটনার পর থেকে পলাতক ছিলেন। তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এর আগে মোহাম্মদ সৈয়দ ও মাহবুবুর রহমান নামের দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.