রাজন হত্যা মামলার পুনঃসাক্ষ্যগ্রহণ বুধবার

0

সিটিনিউজবিডি : সিলেটে শিশু শেখ সামিউল আলম রাজন (১৩) হত্যা মামলায় ১১ সাক্ষীর সাক্ষ্য আবার গ্রহণ করা হবে। সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা পুনঃসাক্ষ্যগ্রহণের জন্য আগামীকাল (বুধবার) দিন ধার্য করেছেন। মামলার আসামিদের আবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় আদালত এ আদেশ দেন।

সিলেট মহানগর দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) মাসুক আহমদ জানান, ফৌজদারী কার্যবিধির ৫৪০ ধারায় আসামিরা পুনরায় সাক্ষ্যগ্রহণের আবদেন করেন। পরে আদালত বুধবার ১১ সাক্ষীর পুনরায় সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করেন। আগামী ২৫ অক্টোবর আসামির পরীক্ষা ও যুক্তিতর্ক উপস্থাপন করা হবে বলে জানান তিনি।

শিশু রাজন হত্যা মামলার আসামিরা হলেন, কামরুল ইসলাম, তার ভাই মুহিদ আলম, আলী হায়দার, শামীম আহমদ (পলাতক), তাজ উদ্দিন আহমদ বাদল, ময়না চৌকিদার, রুহুল আমিন, দুলাল আহমদ, নগরীর জালালাবাদ থানার পূর্ব জাঙ্গাইল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে ভিডিওচিত্র ধারণকারী নুর মিয়া, ফিরোজ মিয়া, আছমত উল্লাহ, জাকির ওরফে পাভেল ওরফে রাজু (পলাতক) ও আয়াজ আলী।

গত ১৫ অক্টোবর মামলার প্রধান আসামি কামরুলকে সৌদি আরব থেকে দেশে নিয়ে আসা হয়। গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে হাত-পা বেঁধে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.