চট্রগ্রামে নিরাপত্তা জোরদার

0

সিটিনিউজবিডি : হামলার আশঙ্কায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর, রেলওয়ে স্টেশন, সব বাস টার্মিনাল, চট্টগ্রাম বন্দর, আদালত ভবন, গুরুত্বপূর্ণ তেল স্থাপনা সহ নগরীর বিভিন্ন স্পর্শকাতর পয়েন্টে নিরাপত্তা জোরদার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

একইসঙ্গে সকল থানা ও পুলিশ ফাঁড়িকে সতর্ক অবস্থায় থাকতে নির্দেশ দিয়েছে সিএমপি। পুলিশ লাইন থেকে পুরো নগরী জুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার সকাল থেকে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে। এছাড়া সরকারি বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনায় তল্লাশি চলছে।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান বলেন, আমরা হামলা সংক্রান্ত তথ্য পেয়েছি। এজন্য পুরো নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পরবর্তী নিদের্শ না পাওয়া পর্যন্ত বাড়তি নিরাপত্তা ব্যবস্থা বলবৎ থাকবে।

এর আগে শুক্রবার (২৩ অক্টোবর) দিনগত রাতে রাজধানীর পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের হোসেনী দালানের পাশে আশুরার তাজিয়া মিছিলে শক্তিশালী চারটি হাত বোমার বিস্ফোরণে একজন নিহত ও অর্ধশতাধিক আহত হয়। এ ঘটনায় আবদুল কাদের জিলানী নামে একজন সন্দেহভাজনকে হোসেনী দালানের পেছন থেকে আটক করে পুলিশ।

হোসেনী দালানে তাজিয়া মিছিলে বোমা হামলার ঘটনার পর এবার চট্টগ্রামে হামলার আশঙ্কায় পুলিশের এ তৎপরতা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.