জাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

0

শিক্ষাঙ্গণ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের(জাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের বিজনেস স্টাডিজ অনুষদ (ই ইউনিট), আইবিএ-জেইউ (জি) ও আইন অনুষদের (এফ)ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে ওশুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পৃথকভাবে এ ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফল অনুযায়ী ‘জি’ ইউনিটে (আইবিএ-জেইউ) ছেলেদের ২৯টি আসনের বিপরীতে ২৯০ জন ভর্তিচ্ছু প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়েছেন।

মেয়েদের ২১টি আসনের জন্য২১৬ জন ভর্তিচ্ছু প্রাথমিকভাবে ভাইভার জন্য উত্তীর্ণ হয়েছেন। ‘ই’ ইউনিটে (বিজনেস স্টাডিজ) ছেলেদের ১১২টি আসনের বিপরীতে এক হাজার ১২৭ জন ভর্তিচ্ছু প্রাথমিকভাবে ভাইভার জন্য নির্বাচিত হয়েছেন।

মেয়েদের ৮৮টি আসনের বিপরীতে উত্তীর্ণ ৮৮০ জন ভর্তিচ্ছু প্রাথমিকভাবে ভাইভার জন্য নির্বাচিত হয়েছেন।
‘এফ’ ইউনিটে (আইন) ছেলেদের ৩১টি আসনের বিপরীতে ৩১১ জন ভর্তিচ্ছুভাইবার জন্য উত্তীর্ণ হয়েছেন।মেয়েদের ২৪টি আসনের জন্য ২৪১ জন ভর্তিচ্ছু ভাইবার জন্য প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়েছেন।

এ বছর ‘জি’ ইউনিটে ৫০টি আসনের বিপরীতে ছয় হাজার ৪৪৮ জন, ‘ই’ ইউনিটে ২০০টি আসনের বিপরীতে ১৮ হাজার ৪৭২ জন এবং ‘এফ’ ইউনিটে ৫৫টিআসনের বিপরীতে ১৫ হাজার ১৬৭ জন ভর্তিচ্ছু আবেদন করেছিলেন।
ভর্তি পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.juniv.edu admissionresults) পাওয়া যাবে। এ ছাড়া মোবাইল ফোনে ফল পেতে JU স্পেস R স্পেস Roll লিখে পাঠাতে হবে 9933 নম্বরে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.