সাকিবের ফ্লাইট সূচিতে পরিবর্তন

0

স্পোর্টস ডেস্ক : ফ্লাইট সূচিতে পরিবর্তনের কারণে যথা সময়ে দেশে ফেরা হয়নি সাকিব আল হাসানের। শুক্রবারই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার কথা ছিল বিশ্বসেরা এই অলরাউন্ডারের। দেশে ফিরেই শনিবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু সময়মত বিমানে উঠতে না পারার কারণে পরিকল্পনা সবই ভেস্তে গিয়েছে তার।

তবে একদিন পর হলেও আজ দেশে ফিরছেন দেশ সেরা এই অলরাউন্ডার। ফলে একদিন পর অনুশীলনে তাকে পাচ্ছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। যদিও দীর্ঘ ভ্রমণ ক্লান্তির কারণে রোববার ঠিকভাবে সাকিব অনুশীলন করতে পারবেন কি না তা নিয়ে কিছু সন্দেহই রয়েছে। টিম ম্যানেজমেন্টও হয়তো বিষয়টা বিবেচনায় নেবেন।

অস্ট্রেলিয়া সিরিজ স্থগিত হওয়ায় ছুটি নিয়ে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব। আগামী ২১ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসবে সাকিবের রাজকন্যা। পরিকল্পনা ছিল স্ত্রীর পাশে পুরো সময়টা থাকবেন তিনি। কিন্তু হঠাৎ করে জিম্বাবুয়ে সিরিজ নির্ধারণ হওয়ায় সাকিবকে দেশে ফিরতে হচ্ছে।

আগামী ২ নভেম্বর বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ৫ নভেম্বর একটি প্রস্তুতি ম্যাচ শেষে ৭ নভেম্বর সিরিজ খেলতে নামবে সফরকারীরা । ৭, ৯ ও ১১ নভেম্বর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। এরপর ১৩ ও ১৫ নভেম্বর হবে প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ । সিরিজের সব ম্যাচ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.