অবশেষে তালাকনামায় সই করলেন রেহাম

0

আন্তর্জাতিক ডেস্ক : এই প্রথম আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করার বিষয়টি জানিয়েছেন পিটিআই (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) প্রধান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। লন্ডন থেকে দেওয়া এক বিবৃতিতে গত শনিবার এ কথা জানিয়েছেন তিনি। খবর ডননিউজের।

বিবৃতিতে টেলিভিশন সাংবাদিক রেহাম উল্লেখ করেছেন, সম্পর্কের মধ্যে ফাটল ধরায় তারা আলাদা হয়ে গেছেন। তিনি বলেন, ইংল্যান্ডের উদ্দেশে পাকিস্তান ছাড়ার আগেই তিনি ইমরানের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। উভয়ের কাজে যেন ব্যক্তিগত সমস্যাগুলো প্রভাব না ফেলে এ জন্যই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এ সময় গণমাধ্যমে ছড়িয়ে পড়া তার বিরুদ্ধে নানা অভিযোগের জবাব দেন রেহাম। তিনি বলেন, ইমরানকে বিষ খাওয়ানোর কথা সম্পূর্ণ মিথ্যা। এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

পিটিআইয়ের পক্ষ থেকেও এ গুঞ্জনকে অস্বীকার করা হয়েছে। দলটির পক্ষ থেকে বলা হয়েছে, ইমরান খানকে আঘাত বা বিষ প্রয়োগের কোনো ঘটনা ঘটেনি।
এ ছাড়া আলিম খানের কাছ থেকে ৫ কোটি রুপি ও ফয়সাল ভাদার কাছ থেকে ৮ কোটি রুপি নেওয়ার অভিযোগও অস্বীকার করেছেন রেহাম। তিনি এ সকল অভিযোগের বিষয়ে গণমাধ্যমের খবরকে ‘বানোয়াট’ বলে উল্লেখ করেন।

বিবৃতিতে রেহাম জানিয়েছেন, তিনি শিশু সুরক্ষা ও অন্যান্য প্রকল্পে কাজ অব্যাহত রাখবেন।
সম্প্রতি পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও জনপ্রিয় রাজনীতিক ইমরান খানের সঙ্গে রেহামের বিবাহ বিচ্ছেদ ঘটে। বিয়ের মাত্র ১০ মাসের মাথায় তাদের মধ্যে এ বিচ্ছেদ ঘটল।

ইমরানের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের ঘটনা দেশটির অন্যতম আলোচিত ঘটনায় পরিণত হয়েছে। এর আগে জেমিমা গোল্ডস্মিথের (জেমিমা খান) সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে তার। সাবেক এ দম্পতির ঘরে দুই সন্তান রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.