চট্রগ্রামে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

0

চট্রগ্রাম অফিস: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যবসায়ী।সোমবার সকাল ৮ টার দিকে ওই এলাকার ১ নম্বর রোডের ১৮ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. তাহসিন (৪০), তিনি তিন মেয়ে ও এক সন্তানের জনক । তার রাড়ি বাঁশখালী উপজেলার ইলিশা ইউনিয়নে। তিনি সেলুন ব্যবসায় জড়িত ছিলেন, নগরীতে তার একটি সেলুন দোকান রয়েছে।

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী মাসুমুর রহমান পরিবারের বরাত দিয়ে জানান, সকাল ৮ টার দিকে বাড়ির লোকজনের অজান্তে ছাদের হুকের সাথে রশি লগিয়ে গলায় ফাঁস দেন তাহসিন। পরিবারের সমস্যরা টের পেয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকের কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

এসআই মাসুমুর জানান, গত শনিবার তাহসিনের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার ভাগিনার ঝগড়া হয়। এরই জের ধরে তাহসিন আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের সদস্যদের ধারণা।

চমেক হাসাপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান জানান, সকাল সাড়ে ৮ টার দিকে তাহসিনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.