বাংলাদেশ টানা পঞ্চম সিরিজ জয়ের স্বাদ নিলো

0

সিটিনিউজবিডি   :    জিম্বাবুয়েকে হারিয়েই টানা পঞ্চম সিরিজ জয়ের স্বাদ নিলো বাংলাদেশ।  দ্বিতীয় ওয়ানডেতে ইমরুল কায়েসের দায়িত্বশীল ব্যাটিংয়ের পর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে জিম্বাবুয়েকে হারিয়েছে বাংলাদেশ। সফরকারীদের বিপক্ষে ৫৮ রানের বড় জয় দিয়ে প্রাণ আপ সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা।

বাংলাদেশের দেয়া ২৪২ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালো করে জিম্বাবুয়ে। প্রথম চার ওভারে দুই ওপেনিং ব্যাটসম্যান ২২ রান সংগ্রহ করে। তবে আরাফাত সানি দলীয় পঞ্চম ওভারে নিজের প্রথম ওভারে বোলিং করতে এসে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান চাকাভেকে। পরের ওভারেই অধিনায়ক মাশরাফি মুর্তজার বলে বোল্ড হয়ে যান শুরু থেকে আক্রমণাত্মক মেজাজে থাকা চামু চিবাভা। ম্যাসের সামান্য ইন সুইঙ্গার ধরণের বল ঠিক ভাবে খেলতে না পারায় ব্যাটের কানায় লেগে বোল্ড হয়ে যান এই জিম্বাবুইয়ান।

এরপর দ্রুত ফিরে যান শেন উইলিয়ামস ও গ্রেইগ আরভিন। তবে সিকান্দার রাজাকে নিয়ে দলের হাল ধরেন অধিনায়ক চিগুম্বুরা। পঞ্চম উইকেট জুটিতে ৭৩ রান সংগ্রহ করেন এই দুই ব্যাটসম্যান। ৭৮ রানে চার উইকেট হারানোর পর এই দুই ব্যাটসম্যান দারুণ ব্যাটিং করে দলকে জয়ের স্বপ্ন দেখাচ্ছেন। তবে সফরকারীদের সে স্বপ্নে বাধা হয়ে দাঁড়িয়েছেন দীর্ঘদিন পর দলে ফেরা আল আমিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.