বাঁশখালীতে অস্ত্র, ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ আটক ৭

0

বাঁশখালী প্রতিনিধি   :  বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে বাঁশখালী থানা সংলগ্ন এলাকা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চালিয়ে মোঃ রাসেল (২৪) ও মোঃ হাসান (২৮) নামে ২ জনকে আটক করেছে। তাদের কাছ থেকে ১টি এক নলা দেশীয় তৈরী বন্দুক এবং ১০ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে। এ সময় তাদের ব্যবহৃত রেজিঃ বিহীন সিএনজি অটোরিক্সা আটক করেছে।
পুলিশ সূত্রমতে, গতকাল রাতে কুমিল্লার মনোহর গঞ্জ থানার ছোট কাচি বিপুলাসার বাজার মধ্যম পাড়া এলাকার জয়নাল আবেদীনের পুত্র মোঃ রাসেল এবং কুমিল্লার লামসান থানার খরতা বেপারীর বাড়ীর চেরাগ আলী সর্দ্দারের পুত্র সিএনজি ড্রাইভার মোঃ হাসান নম্বর বিহীন সিএনজি নিয়ে কক্সবাজার থেকে অস্ত্র কিনে আনার খবর পেয়ে পুলিশ তল্লাশী চালায়। এ সময় পুলিশ কাপড়ের থলে ভর্তি একনলা দেশী বন্দুক ও ১০ রাউন্ড কার্তুজ সহ তাদের আটক করে। এ ব্যাপারে পুলিশের এস.আই মোঃ আজমগীর বাদী হয়ে বাঁশখালী থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।
এদিকে পুলিশের নিয়মিত অভিযানে হত্যা মামলার আসামী কাথারিয়া এলাকার কবির আহমদের পুত্র আবু তাহের, ডাকাতি মামলার আসামী শীলকূপ আশিঘর পাড়া এলাকার শামশুল আলম এর পুত্র আবদুল হামিদ, ওয়ারেন্টভুক্ত আসামী কালীপুর ইউনিয়নের পালেগ্রামের মৃত কালা মিয়ার পুত্র মোঃ ইলিয়াছ, পূর্ব বৈলছড়ির চেচুরিয়া এলাকার মৃত ওবাইদুর রহমান এর পুত্র আবদুল করিম ও একই এলাকার আবদুল করিমের পুত্র আবদুল আজিজকে আটক করা হয় বলে জানান বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এস.আই বাবুল আজাদ।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, অপরাধী ও অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতারে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। তারই ধারবাহিকতায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। এই অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.