ব্রাজিলের বিপক্ষে নেই তেভেজও

0

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, পাবলো জাবালেতা ও এজেকুয়েল গারাইয়ের সঙ্গে ইনজুরির কাতারে যুক্ত হলেন কার্লোস তেভেজ। তাই ব্রাজিল ও কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে দলের বাইরে থাকবেন বোকা জুনিয়রস ‍তারকা।

আগামী ১৩ নভেম্বর (শুক্রবার) চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এর চারদিন পরই (মঙ্গলবার) কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আলবিসেলেস্তেরা। বাংলাদেশ সময় অনুযায়ী দু’টি ম্যাচ শুরু হবে যথাক্রমে ভোর ৬টা ও দিবাগত রাত আড়াইটায়।

মেসি-আগুয়েরোর অনুপস্থিতিতে আক্রমণভাগের মূল ভরসা জুড়েই ছিলেন দুর্দান্ত ফর্মে থাকা তেভেজ। কিন্তু, প্রত্যাশা অনুযায়ী হাঁটুর ইনজুরি কাটিয়ে উঠতে না পারায় তাকেও দর্শক ভূমিকায় থাকতে হচ্ছে।

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এক ‍বিবৃতিতে জানায়, বাঁ হাঁটুর ইনজুরি থেকে সেরে উঠতে পারেননি তেভেজ। এখনো তার ফিটনেসে ঘাটতি রয়েছে। তাই পরবর্তী দু’টি বাছাইপর্বের ম্যাচে তিনি খেলতে পারবেন ‍না। ইতোমধ্যেই পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে স্কোয়াড ছেড়ে ক্লাব বোকা জুনিয়রসে ফিরে গেছেন তেভেজ।’

উল্লেখ্য, ২০১৮ রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিতে প্রথম ম্যাচেই হারের লজ্জায় ডোবে মার্টিনোর শিষ্যরা। ঘরের মাঠেই ইকুয়েডরের বিপক্ষে ২-০ গোলে হেরে যায় মেসিবিহীন আর্জেন্টিনা। প্যারাগুয়ের বিপক্ষে গোলশূন্য ড্রতে ম্যাচের নিষ্পত্তি ঘটে। দুই ম্যাচ শেষেও জয়হীন দুইবারের বিশ্বচ্যাম্পিনরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.