জাপানি নাগরিক হত্যা: ৩ জনের ২ দিনের রিমান্ড

0

সিটিনিউজবিডি : রংপুরে দুর্বৃত্তদের গুলিতে জাপানি নাগরিক হোসে কুনিও নিহতের ঘটনায় জড়িত সন্দেহে চাঁপাইনবাবগঞ্জে আটক তিন ব্যক্তির দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের বিচারক নূর মোহাম্মদ শাহরিয়ার কবির এ আদেশ দেন।

রিমান্ডের আদেশপ্রাপ্ত আসামিরা হলেন- রংপুর শহরের শালবন শাহীপাড়া গ্রামের হানিফের ছেলে রাজিব হোসেন ওরফে মেরিল সুমন, একই এলাকার বাবলু চন্দ্র বর্মণের ছেলে কাজল চন্দ্র বর্মণ ওরফে ভরসা কাজল ও সেন্ট্রাল রোড জুম্মাপাড়ার আব্দুল লতিফের ছেলে নওশাদ হোসেন ওরফে কালা রুবেল।

পুলিশ জানায়, ১২ নভেম্বর (বৃহস্পতিবার) গভীর রাতে সুমন, কাজল ও রুবেলকে অস্ত্র ও চাপাতিসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। পরদিন শুক্রবার অস্ত্র আইনে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করে র‌্যাব।

মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক নূর মোহাম্মদ শাহরিয়ার কবির তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, হোসে কুনিও হত্যা মামলায় চাঁপাইনবাবগঞ্জে আটক তিনজনের পৃথক দু’টি মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.