কারাগারে মুজাহিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎ

0

ঢাকা অফিস :: মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের সঙ্গে ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাৎ করেছেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে কারাগারে যান তার স্ত্রী, সন্তানসহ ১২ জন। দীর্ঘ এক ঘণ্টা সাক্ষাৎ শেষে পৌনে ৩টার দিকে কেন্দ্রীয় কারাগার ছাড়েন স্বজনরা।

মুজাহিদের সঙ্গে দেখা করা ১২ জন হলেন- তার স্ত্রী তামান্না-ই-জাহান, বড় ভাই আলী আফজাল মোহাম্মদ খালেছ, ছোট ভাই ওজায়ের এম এ আকরাম, বড় ছেলে আলী আহম্মদ তাজদীদ, মেঝো ছেলে আলী আহম্মদ তাহকিক, ছোট ছেলে আলী আহম্মদ মাবরুর, মেয়ে তামরিনা ‍বিনতে মুজাহিদ, বড় ছেলের স্ত্রী ফারজানা জেবিন, মেঝো ছেলের স্ত্রী নাসরিন কাকলি, ছোট ছেলের স্ত্রী সৈয়দা রুপাইদা, ভাগনে আ ন ম ফয়েজ হাদী সাব্বির ও স্বজন নুরুল হুদা।

সাক্ষাৎ শেষে বেরোনোর পর কারাফটকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আলী আফজাল মোহাম্মদ খালেছ। তিনি জানান, মুজাহিদ মানসিকভাবে শক্ত আছেন। তিনি শারীরিকভাবেও ভালো আছেন। তার মধ্যে কোনো টেনশন নেই।

একাত্তরে বুদ্ধিজীবী হত্যার দায়ে বুধবার (১৮ নভেম্বর) মুজাহিদকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডাদেশ বহাল রেখেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। একইসঙ্গে মৃত্যুদণ্ডের চূড়ান্ত রায় পুনর্বিবেচনা (রিভিউ) চেয়ে মুজাহিদের আবেদন খারিজও করে দিয়েছেন সর্বোচ্চ আদালত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.