নিজ গ্রামে সংবর্ধিত হলেন মেয়র নাছির

0

নিজস্ব প্রতিবেদক :: নিজ গ্রাম ফটিকছড়িতে মেয়রকে দেয়া সংবর্ধনা অনুষ্টানে মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন, ‘আমি ফটিকছড়ির সন্তান; এলাকার প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে। আজকের পর থেকে সেই দায়বদ্ধতা আরো অনেকাংশে বেড়ে গেল। আমি এলাকাবাসীর প্রতি চির ঋণী হয়ে গেলাম। গত শুক্রবার বিকেলে ফটিকছড়ির নিজ গ্রাম রায়পুরের এলাকাবাসী দেয়া সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন অভিমত ব্যাক্ত করেন।

এ সময় তিনি আরো বলেন, ‘ এলাকাবাসীর দেয়া সম্মানে আমি অভিভূত এবং কৃতজ্ঞ। এলাকা তথা ফটিকছড়ির উন্নয়নে ভূমিকা রাখতে পারলে আমি গৌরববোধ করবো।’এসময় মেয়র আবেগতাড়িত হয়ে বলেন, মানুষ যখন দূরে অবস্থান করেন; তখন শেখড়ের কথা ভূলে যান। আমি আমার পূর্বপুরুষদের পদচারিত গ্রামের উন্নয়নে সর্বাত্বক প্রচেষ্টা রাখব।’

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত লোকজন উপস্থিত হন। তবে দলীয় ব্যানারে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন না হওয়ায় কাউকে বিশেষ অতিথি হিসেবে দাওয়াত দেওয়া হয়নি। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মফিজ উদ্দিন।

সমাজ সেবক মুহাম্মদ আজম মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক মো. জসিম উদ্দিন, লেলাং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কুতুব উদ্দিন মুহুরী।

এর আগে দুপুর বারটার দিকে গাড়ি বহর নিয়ে নিজ গ্রামে আসেন আ জ ম নাছির উদ্দিন। স্থানীয় মসজিদে জুমার নামাজ আদায় শেষে প্রায় দুই ঘণ্টা গ্রামের বাড়িতে অবস্থান নেন। পরে বিকেল চারটার দিকে স্থানীয় ঈদগাহ মাঠে তৈরি করা সংবর্ধনা মঞ্চে যান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.