ছাত্রী ধর্ষণের দায়ে পরিমলের যাবজ্জীবন

0

সিটিনিউজবিডি :: ছাত্রী ধর্ষণের মামলায় ভিকারুননিসা নূন স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক পরিমল জয়ধরকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক সালেউদ্দিন আহম্মেদ বুধবার দুপুরে এ রায় ঘোষণা করেন।এ সময় মামলার আসামি পরিমলকে কারাগার থেকে আদালত হাজির করা হয়।

রায় ঘোষণার পর দণ্ডপ্রাপ্ত পরিমল বলেন, ‘আমি ২৯তম বিসিএস-এ ম্যাজিস্ট্রেট হিসেবে টিকেছিলাম। এ রায় দিয়ে আমার জীবনটা নষ্ট করা হলো। আসামিপক্ষ আমার বিরুদ্ধে কোনো অভিযোগই প্রমাণ করতে পারেনি। আমি নির্দোষ।’

১০ নভেম্বর রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে মামলার রায়ের জন্য ২৫ নভেম্বর দিন ধার্য করেন আদালত।মামলায় মোট ৩৭ সাক্ষীর মধ্যে ২৮ জন বিভিন্ন সময়ে আদালতে সাক্ষ্য দেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১১ সালের ৫ জুলাই রাজধানীর বাড্ডায় ভিকারুননিসা নূন স্কুল এ্যান্ড কলেজের বসুন্ধরা শাখার দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা করেন ভুক্তভোগীর বাবা।

৬ জুলাই ঢাকার কেরাণীগঞ্জে স্ত্রীর বড় বোনের বাসা থেকে পরিমলকে গ্রেফতার করে পুলিশ। ২০১১ সালের ২৮ নভেম্বর পরিমল জয়ধরের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবে খোদা অভিযোগপত্র দেন। অভিযোগপত্রে বসুন্ধরা শাখার প্রধান লুৎফর রহমান ও অধ্যক্ষ হোসনে আরা বেগমকে অব্যাহতির সুপারিশ করা হয়।এরপর ২০১২ সালের ৭ মার্চ পরিমল জয়ধরের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.