সাকিববিহীন রংপুরের পরাজয়

0

স্পোর্টস ডেস্ক, সিটিনিউজবিডিঃঃ আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ করায় এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে রংপুর রাইডার্সের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে। ফলে কুমিল্লার বিপক্ষে খেলতে পারেননি দুর্দান্ত ফর্মে থাকা এই অলরাউন্ডার। আর তাঁর অভাব হাড়ে হাড়েই টের পেয়েছে রংপুর। মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে বিধ্বস্ত হয়ে মাঠ ছেড়েছে ৯ উইকেটের বিশাল ব্যবধানের হার নিয়ে।

দুর্দান্ত বোলিং করে জয়ের কাজটা অনেকখানি এগিয়ে দিয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের বোলাররা। রংপুর রাইডার্সকে গুটিয়ে দিয়েছিলেন মাত্র ৮২ রানে। সহজ এই লক্ষ্য তাড়া করার কাজটাও অনায়াসেই সেরে ফেলছেন কুমিল্লার ব্যাটসম্যানরা। জয় তুলে নিতে খেলতে হয়েছে মাত্র ১১.৫ ওভার। উইকেট হারাতে হয়েছে মাত্র একটি।

৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ২৯ রান যোগ করেছিলেন মাহমুদুল হাসান ও ইমরুল কায়েস। ষষ্ঠ ওভারে মাহমুদুল আউট হয়ে গেলেও জয়ের বন্দরে পৌঁছাতে কোনো সমস্যা হয়নি কুমিল্লার। দ্বিতীয় উইকেটে ৫৫ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে জয় নিশ্চিত করেছেন ইমরুল ও মারলন স্যামুয়েলস। ২৪ রান করে অপরাজিত ছিলেন ইমরুল। স্যামুয়েলস খেলেছেন ২৪ বলে ৪২ রানের ঝড়ো ইনিংস।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রংপুর পড়েছিল ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ের মুখে। কুমিল্লার বোলারদের দুর্দান্ত বোলিংয়ের মুখে মাত্র দুজন ব্যাটসম্যান পেরোতে পেরেছেন দুই অঙ্কের কোটা। মোহাম্মদ মিথুন (২৮) ও সাকলায়েন সজীব (১১)। মাত্র ১২ রানের বিনিময়ে চারটি উইকেট নিয়েছেন শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলাসেকারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.