বাঁশখালীতে মাদক ও ইয়াবা সহ আটক ১১

0

বাঁশখালী প্রতিনিধি :  বাঁশখালী থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মাদক দ্রব্য সহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১১ আসামীকে গ্রেফতার করেছে। অভিযানে ১১০ লিটার চোলাই মদ ও ২০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার সকল অফিসার ফোর্স এ অভিযানে অংশ নেন।

আটককৃতরা হলেন, ডাকাতি মামলায় উপজেলার পূর্ব ইলশা বুজুরুচ মেহের এর পুত্র ইলিয়াছ। অপরদিকে ৫৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদমাদক ব্যবসায়ী কক্সবাজারের কুতুবদিয়ার উপজেলার বড়কোপ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত সুধারাম দাশের পুত্র কাজল দাশ (৪৫), একই এলাকার মৃত নুরুচ্ছফার পুত্র আলম কবির (৩৫) এবং ২০০ পিচ ইয়াবা সহ সাতকানিয়া থানার কড়ইয়ানগর ছোট বারদোনা এলাকার নুর ইসলাম প্রঃ ইসলাম এর পুত্র বাহাদুর খান (২৩) ও মাদক ব্যবসায়ী আবদুল হামিদ, আনোয়ার মিয়াকে ১১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ আটক করেছে।

এই ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে সাজাপ্রাপ্ত আসামী, ডাকাত, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও ইয়াবা ব্যবসায়ী সহ ১১ জনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুসারে মামলা করা হচ্ছে এবং পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। যেকোন কিছুর বিনিময়ে অপরাধী ও সন্ত্রাসীদের নির্মুল করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.