ইনজুরিতে নেইমার, দুশ্চিন্তায় বার্সা কোচ

0

স্পোর্টস ডেস্ক :: মৌসুমের শুরুতে মাম্পস রোগে আক্রান্ত হয়েছিলেন নেইমার দ্য সিলভা। সেটা থেকে সুস্থ্য হয়ে ফিরে এসে দারুণ খেলছেন। একের পর এক গোল করে স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমে সর্বোচ্চ গোলদাতা তিনি। তার মতো ফর্মে থাকা খেলোয়াড়কে উয়েফা চ্যাম্পিয়নস লিগের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে দলে পেতে চাইবেন যেকোনো কোচ। কিন্তু সেটা আর হচ্ছে কই? চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে ইনজুরিতে পরেছেন ব্রাজিলিয়ান তারকা। আর এই ইনজুরির কারণে বায়ার লেভারকুজেনের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে খেলা হচ্ছে না তার।

তিনি কবে নাগাদ সুস্থ্য হয়ে ফিরতে পারবেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে তার ইনজুরিতে যে মারাত্মক কিছু নয় সেটা জানা গেছে। হয়তো লা লিগার ম্যাচে শনিবারই ফিরতে পারেন তিনি।

এদিকে ১৭ ডিসেম্বর থেকে জাপানে ফিফা ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে যাচ্ছে বার্সেলোনা। সেই ম্যাচে মাঠে নামার আগে নেইমারকে পুরোপুরি ফিট চাইছেন কোচ এনরিক।

চলতি মৌসুমে বার্সেলোনা সব ধরণের প্রতিযোগিতায় যে ২০টি ম্যাচ খেলেছে তার মধ্যে ১৮টিতে মাঠে নেমেছেন নেইমার। গোল করেছেন ১৬টি। তাতে সব মিলিয়ে বার্সার হয়ে ১১০ ম্যাচে ৭০ গোল হয়েছে তার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.