ফটিকছড়িতে ৬৭ তম বিশ্ব মানবাধিকার দিবসে বর্ণাঢ্য র‌্যালী

0

ফটিকছড়ি প্রতিনিধি:: ৬৭ তম বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে১০ ডিসেম্বর উপজেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা ও ফটিকছড়ি উপজেলার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী ফটিকছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় মনিরা কমিউনিটি সেন্টারের সামনে শেষ হয় । র‌্যালীর উদ্বোধন করেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ।

র‌্যালী শেষে এক সমাবেশ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন উত্তর জেলার সভাপতি বিশিষ্ট মানবাধিকার কর্মী, ব্যাংকার ও সংগঠক ইঞ্জিনিয়ার আরফান উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে এবং ফটিকছড়ি উপজেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আহম্মদ রশিদ চৌধুরী ও এনামুল ইসলাম সিকদারের যৌথ সঞ্চলনায় অনুষ্টিত হয়।

এতে প্রধান বক্তা ছিলেন ফটিকছড়ি পৌর মেয়র আলহাজ্ব ইসমাঈল হোসেন । এতে আরো বক্তব্য রাখেন উপজেলা জাপা’র সভাপতি আফছার উদ্দিন,ফটিকছড়ি উপজেলার সভাপতি পৌর কমিশনার আব্দুল কাইয়ুম চৌধুরী স্বপন, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন, কাউন্সিলর নাজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক-বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শামিম আলমগীর রুবেল,অর্থ-সম্পাদক বেলাল উদ্দিন মেম্বার,প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম সাইফুদ্দিন,দপ্তর সাম্পাদক রাসেদুল আলম রানা,মাঈন উদ্দীন উজ্জ্বল,এমদাদ,ইকবাল চৌধুরী,মাওলানা ইসমাঈল কাসেমী,মাওলানা জমির উদ্দীন, জাফর সিকদার,আব্দুল মান্নান,রশিদুল ইসলাম রানা,উত্তরজেলার সহ-সভাপতি পেয়ারুল ইসলাম,শফিউদ্দীন,অধ্যাপক আনোরুল করিম, অধ্যাপক এনামুল হক চৌধুরী,সাংবাদিক এম জুনায়েদ,হাটহাজারী উপজেলার সভাপতি- এরশাদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ হোসেন, যুগ্ম সম্পাদক মুহসিন, সহ বিভিন্ন অঙ্গ সংগঠন ও সুশিল সমাজের ব্যক্তিবর্গ এবং ব্যবসয়ীরা ও বক্তব্য রাখেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.