সৌদি আরবে বিজয় দিবস উদযাপন

0

মোরশেদ রানা (সৌদি ব্যুরো): সৌদি আরব বাংলাদেশ দূতাবাস রিয়াদে উদযাপিত হলো মহান বিজয় দিবস।জনাব,মোহাম্মমদ মনিরুল ইসলাম (কাউন্সিল ও কারজলয় প্রধান) এর সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মান্যবর রাষ্ট্রদূত জনাব গোলাম মসিহ। মান্যবর রাষ্ট্রদূত প্রবাসিদের সমসাময়িক নানান সুবিধা-অসুবিধার কথা খোলামেলা আলোচনা করে বা পরামর্শ দিয়ে স্থানীয় সাংবাদিক এবং আওয়ামীলীগ নেতাদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন,আমি এখানে কাউকে খুশি করতে আসিনি,আমি কাজ করতে এসেছি।আমাদের শ্রমিক ভাইদের সুবিধার্থে অনেক কিছু করেছি যা গত ৪০বছরে কেউ করেনি।136a62fe-c314-4666-8b5c-b4a03df6bdfe

জনাব মসিহ সৌদি আরব প্রবাসি সকল আওয়ামীলীগ নেতা কর্মীদের এক হয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে অক্ষুন্ন রাখতে, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশকে আরো এগিয়ে নিতে এক হয়ে কাজ করার আহবান জানান।

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন জনাব,মোহাম্মদ নজরুল ইসলাম পি এইস ডি, ডি সি এম (বাংলাদেশ দূতাবাস।) জনাব, ব্রিগেডিয়ার মোহাম্মদ ফারুক উল হক। এবং জনাব,শামিম আহম্মেদ ভাইস চেয়ারম্যান বি আই এস সি রিয়াদ( বাংলা)। জনাব,ডা:আবুল বাশার মোহাম্মদ নুরুজ্জামান,চেয়ারম্যান বোড অব ডাইরেক্টরস, বি আই এস,(ইংলিশ)।এবং স্থানিয় আওয়ামী সেচ্ছাসেবক লীগ আব্দুল কাইয়ুম,(আহবায়ক), ইউছুফ খান(সভাপতি) সহ আওয়ামীলীগএর অংগ সংঘটনের নেতৃবৃন্দ যতাক্রমে,শহিদুল ইসলাম, আ:আজিজ,রফিকুল ইসলাম, আ:সালাম,গোলাম মহিউদ্দিন,সেলিম,আলিনুর,ওসালাউদ্দিন ফারুক সহ অনেকে।
সব শেষ মোনাজাত ও উপস্থিত সকলকে রাষ্ট্রদূত এর পক্ষ থেকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.