পৌরসভা নির্বাচন অতীতের সব রেকর্ড ভাঙবে

0

সিটিনিউজবিডি :: আসন্ন পৌরসভা নির্বাচন অতীতের সব অনিয়মের রেকর্ড ভঙ্গ করবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন বিএনপি নেতারা। সরকার ও নির্বাচন কমিশনের চলমান আচরণ সেই আশঙ্কারই ইঙ্গিত দিচ্ছে বলেও অভিযোগ তাঁদের।

গতকাল শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। আলোচনায় বক্তারা বলেন, মুখে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও বাস্তবে তার কোনো প্রমাণ দিতে পারছে না ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে বিজয় দিবসের অনুষ্ঠানে বঙ্গভবনে প্রবেশ করতে না দেওয়ার প্রতিবাদ জানান বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ।

হাফিজ বলেন, ‘সরকার বঙ্গভবনে দাওয়াত করে নিয়ে গেট থেকে বিদায় করে দিয়েছে। আমরা দাবি করব, সরকারের পক্ষব্যক্তিরা একজন বীর মুক্তিযোদ্ধাকে যথাযথ সম্মান প্রদর্শন না করার জন্য তার কাছে ক্ষমা প্রার্থনা করবেন।’

বিএনপির এই নেতা বলেন, ‘পৌরসভা নির্বাচনে ডামাডোল শুরু হয়েছে। এটি আমার মনে হয় অতীতের সব রেকর্ড ভঙ্গ করবে।’

বিএনপির আরেক ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, ‘নির্বাচনে আমরা জিতব জনগণের ভোটে। আর নির্বাচনে যদি হারি তাহলে ব্যালট ছিঁড়ে আমাদের পরাজিত করা হবে। এমনি আমরা পরাজিত ইনশাল্লাহ হব না।’

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, বাংলাদেশ কল্যাণ পার্টির নেতা সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.