সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে হামলা

0

সিটিনিউজবিডি :: পটুয়াখালীর কলাপাড়ায় বিএনপির মেয়র প্রার্থী হুমায়ুন শিকদারের পক্ষে পৌর নির্বাচনী প্রচারণা চালানোর সময় প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী বিপুল হালদারের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন গাড়িবহরে থাকা বিএনপি নেতা-কর্মীরা। হামলায় আলতাফ হোসেন চৌধুরী ও তার স্ত্রী সুরাইয়া চৌধুরী আহত হয়েছেন। এ ছাড়া গাড়িবহরে থাকা বিএনপি নেতা-কর্মী ও কয়েকজন সাংবাদিকও আহত হন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হুমায়ুন শিকদারের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে ঢাকা থেকে পটুয়াখালীতে আসেন প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধুরী। তার গাড়িবহর কলাপাড়ার নাচনাপাড়া চৌরাস্তা অতিক্রম করে রহমতপুর ৩ নম্বর ওয়ার্ডে প্রবেশ করলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিপুল হালদারের সমর্থকরা গাড়িবহরে হামলা চালায়। তারা আলতাফ হোসেনের গাড়িবহর লক্ষ্য করে ইট নিক্ষেপ করলে আলতাফ হোসেন চৌধুরী এবং তার স্ত্রীর গলায় আঘাত পান। এ সময় গাড়ির কাচ ভেঙে বিএনপি নেতা-কর্মী ও সাংবাদিকরাও আহত হন। আহত ব্যক্তিদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাকিবুর ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, যারা আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা করেছে, তারা আওয়ামী লীগের নয়।

এ ব্যাপারে আলতাফ হোসেন চৌধুরীর ফোনে যোগাযোগ করলে তিনি রিসিভ করেননি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনার কথা শুনেছি। তবে ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.