গাইবান্ধায় মাটিচাপায় নিহতের ঘটনায় তদন্ত কমিটি

0

সিটিনিউজবিডি :: গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলার তালুক মন্দুয়ার এলাকায় ইট কুড়াতে গিয়ে মাটিচাপায় তিনজন নিহতের ঘটনায় জেলা প্রশাসন একটি তদন্ত কমিটি গঠন করেছে। এছাড়া নিহতদের পরিবার প্রতি সরকার এক লাখ টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দিয়েছে।

তদন্ত টিমের প্রধান হলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) শফিকুল ইসলাম। কমিটির অন্য সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহম্মেদ, সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তালুকদার, গাইবান্ধা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল হামিদ ও জেলা গণপূর্ত বিভাগের একজন প্রতিনিধি।

সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান দায়ী থাকলে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ জন্য জেলা প্রশাসন থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) শফিকুল ইসলামকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরো জানান, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের জাতীয় সংসদ ডাক্তার মো. ইউনুস আলী সরকারের পক্ষ থেকে নিহতদের পরিবার প্রতি ১০ হাজার ও আহতদের চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দিয়েছেন।

এছাড়া গাইবান্ধা জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ রাতে ঘটনাস্থল পরিদর্শনে এসে নিহতদের পরিবার প্রতি এক লাখ টাকা করে অনুদান প্রদানের ঘোষণা দিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.