সৌদিআরবে সিটিনিউজবিডি’র বর্ষপূর্তি অনুষ্টিত

0

সৌদিআরব অফিস : বাংলাদেশের চট্টগ্রামের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল সিটিনিউজবিডি ctnewsbd.com এর প্রথম বর্ষপূর্তি অনুষ্টান গত কাল ২২ ডিসেম্বর মঙ্গলবার প্রতিষ্টানের সৌদিআরব রিয়াদ অফিসের উদ্দেগে সৌদিআরব ব্যুরো প্রধান ও (বাপ্রসাস)পাঠাগার সম্পাদক সাংবাদিক মোরশেদ রানার সভাপতিত্বে স্থানীয় মাহী হোটেলে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক সংস্থা (বাপ্রসাস)এর সাধারণ সম্পাদক সাংবাদিক ইউছুপ খান(আজকের সূর্যোদয়),”বাপ্রসাস”সহ সভাপতি সাংবাদিক সাগর চৌধুরী(যুগান্তর ও বর্তমান দিন কাল)সহ অনেক সাংবাদিক এবং স্থানীয় বাংলাদেশি কমিউনিটির মান্যগণ্য লোকদের নিয়ে স্থানীয় সময় রাত ৯টা কেক কেটে অনুষ্টানের শুভ সূচনা করা হয়।4f1ffa9d-f0c3-4bf2-af77-3d4cd587af0c

আগত অতিথিগণ ctnewsbd.com অল্প সময়ে প্রচুর জনপ্রিয়তা পাওয়ার এবং সৌদিআরবের ও দেশের আপডেট সংবাদ প্রচারের ভূয়সি প্রশংসা করেন, এবং আগামিতেও আরো উজ্জল দৃষ্টান্ত রাখার প্রত্যাশা করেন।

অনুষ্টানের সার্বিক সহযোগিতায় ছিলেন শরিফ হোসেন ও আরিফ। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক বখতিয়ার মুহাম্মদ (চাটগাঁর বানী)ওসভাপতি চিটাগাং ইউথ ক্লাব রিয়াদ। সাংবাদিক হাবিবুর রহমান(Gtv),মোতালেব হাওলাদার,জয়নাল আবেদিন,মহসিন খান,সুমন পাটয়ারী,ইকবাল হোসেন,সাইফুল্লা নাহিদ,আরিফ রহমান,শহিদুল ইসলাম(এমরান)ও ইমরান চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.