চিকিৎসার জন্য ভারতে গেলেন ইমরুল

0

স্পোর্টস ডেস্ক :: নাকের চিকিৎসার জন্য ভারতে গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস। কলকাতার অ্যাপোলো গ্লিনেগলস হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

গতকাল বুধবার ওই হাসপাতালে ভর্তির পর নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন ইমরুল কায়েস। আজ ওই পেইজে তার চিকিৎসাধীন অবস্থার একটি ছবিও পোস্ট দেওয়া হয়েছে। এতে এডমিনের পক্ষ থেকে ইমরুল কায়েসের জন্য দেশবাসীর কাছ থেকে দোয়া চাওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টা পর্যন্ত ওই পোস্টে ৪৩০০টি লাইক এবং ১৪২টি কমেন্ট পড়েছে। এই পোস্ট শেয়ার হয়েছে ৪৫ বার।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৪ অক্টোবর চট্টগ্রামের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ইমরুল কায়েসের। এখন পর্যন্ত ৫৮ ম্যাচে একটি শতক এবং ১২টি অর্ধশতকসহ তার মোট রান ১৫৪৮। ক্রিকেটের এই ফরম্যাটে তার গড় ২৭ দশমিক ১৫ হলেও স্ট্রাইকরেট ৬৫ দশমিক ৬২।

একই বছরের ১৯ নভেম্বর দক্ষিণ আফ্রিকার বিপক্ষের ম্যাচ দিয়ে টেস্টে অভিষেক হয় বাংলাদেশের এই বামহাতি ব্যাটসম্যানের। ২৪ ম্যাচে ৪৬ ইনিংসে ব্যাট করে ৩টি শতক এবং ৩টি অর্ধশতকসহ মোট ১২৫২ রান করেছেন তিনি। ক্রিকেটের দীর্ঘ ফরম্যাটে সর্বোচ্চ ১৫০ রানের ইনিংস রয়েছে তার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.