মেয়রপ্রার্থীর উপর হামলা, আহত ৬

0

সিটিনিউজবিডি :: যশোর পৌরসভার মেয়র ও আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মারুফুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় মেয়রের সঙ্গে থাকা বিএনপির ছয় নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শহরের মিশনপাড়া এলাকায় হামলার এ ঘটনা ঘটে।

হামলার জন্য আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর সমর্থকদের দায়ী করেছে বিএনপি।
বিএনপি মনোনীত প্রার্থী মারুফুল ইসলামের অভিযোগ, সকালে শহরের মিশনপাড়া এলাকায় তিনি ও তার লোকজন নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় ২০-৩০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় তারা দৌড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নিলে সেখানে হামলা চালিয়ে ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ সময় অন্তত ছয়জন আহত হন।

মারুফুল ইসলাম দাবি করেন, নৌকা প্রতীকের সমর্থক চিহ্নিত এ সব সন্ত্রাসী তাকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা চালায়।
তিনি জানান, জেলা বিএনপির নেতা রুহুল আমিন, যুবদল নেতা উজ্জ্বল, মনি ও বিটুলকে একটি বেসরকারি ক্লিনিক ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী বলেন, ‘বিএনপি সমর্থিত প্রার্থী ও তার লোকজন ধানের শীষ প্রতীকের পক্ষে প্রচারণা চালাতে গেলে দুষ্কৃতকারীরা তাদের ধাওয়া করে। এ সময় তারা পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে গেলে প্রার্থী ও তার লোকজন সেখান থেকে নিরাপদে বেরিয়ে যান।’

কেউ আহত হয়েছেন কি-না সে ব্যাপারে পুলিশ কিছু জানে না বলে জানান ওসি।
দুপুরে স্থানীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে বিএনপি মনোনীত প্রার্থী মারুফুল ইসলাম ঘটনার বর্ণনা দেন। এ সময় দলের কেন্দ্রীয় সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.