রাঙ্গুনিয়ায় মীর নাছিরের গাড়িবহরে হামলা

0

চট্টগ্রাম অফিস : রাঙ্গুনিয়ায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুর সোয়া ১টার দিকে গুছরা বাজারে প্রচারণা শেষ করে সামনের দিকে যাওয়ার সময় পেছন থেকে ২০ থেকে ২৫ জনের একটি দল হামলা চালায়। এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন মীর মোহাম্মদ নাছির উদ্দিন। তিনি বলেন, পুলিশের সামনেই সরকার দলের ক্যাডাররা হামলা চালিয়েছে। তবে এ ধরনের কোন ঘটনার সত্যতা পাওয়া যায়নি বলে দাবি করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির।

মীর নাছির জানান, হামলায় ছাত্রদল নেতা ফারুক, রায়হান, মহিউদ্দিন, শওকতসহ ১১ নেতা কর্মী আহত হয়েছে। এর মধ্যে ফারুক, রায়হান, মহিউদ্দিন ও জাহাঙ্গীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে ও বাকী ৭ জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটানার তীব্র নিন্দা জানিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বলেন, এ ধরনের বর্বরোচিত হামলা প্রমাণ করে সরকারের জনপ্রিয়তা শুন্যের কোটায়। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। সুষ্ঠু নির্বাচন হলে তাদের প্রার্থীর জামানাত বাজেয়াপ্ত হবে। তাই তারা নিরপক্ষ ও অবাধ নির্বাচন করতে চায় না।

তিনি বলেন, এ কারণেই একদিকে গণসংযোগ কর্মসূচি ও প্রচার প্রচারনায় হামলা করছে। অন্যদিকে বিরোধী দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে মামলা-হামলা, জেল, জুলুম, হত্যা, গুম, অপহরণ করছে।

দলীয় পেশী শক্তি দিয়ে ভোট কেন্দ্র দখল, ভোটের ফলাফল পরিবর্তনের মহড়া দিচ্ছে অভিযোগ করে তিনি বলেন, নির্বাচন কমিশন সরকার দলীয় আজ্ঞাবহ। এ নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন সাধারণ ভোটাদের নিরাপত্তা দিতে পারছে না।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, হামলার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কিন্তু ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.