নির্বাচনে হারার প্রতিশোধ নিতে বিজয়ী’র মেয়েকে গণধর্ষণ

0

আন্তর্জাতিক ডেস্ক : মা ভোটে জয়লাভ করায় প্রতিশোধ নিতে মেয়েকে গণধর্ষণ করেছে প্রতিপক্ষের লোকজন। বার বার বলা সত্ত্বেও পুলিশ অভিযোগ না নেওয়ায় অপমানে আত্মঘাতী হয় ওই কিশোরী। অত্যাচারের অপমান সহ্য করতে না পেরেই মেয়েটি আত্মহত্যা করে। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের মীর্জাপুরের।

পঞ্চায়েত ভোটের প্রার্থী হয়েছিলেন ওই কিশোরীর মা। ভোটে জিতেছিলেন। কিন্তু সেটা মেনে নিতে পারেনি তার বিরোধী পক্ষ। হারের বদলা নিতে ওই বিজয়ী প্রার্থীর মেয়েকেই শিকার বানায় তারা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দাদের ভাষ্য মতে, মেয়েটি বাড়িতে একা ঘুমাচ্ছিল। সেই সময় দুই দুর্বৃত্ত তাকে জোর করে তুলে নিয়ে যায়। একটি মাঠে ধর্ষণের পর সেখানেই ফেলে রেখে পালিয়ে যায়। ঘটনার পর বাড়িতে ফিরে মেয়েটি তার মাকে সব কথা জানায়। বৃহস্পতিবার পরিবারের লোকেদের নিয়ে থানায় হাজির হন ওই বিজয়ী প্রার্থী। অভিযোগ সব শুনেও কোনো লিখিত অভিযোগ নেয়নি পুলিশ। শুধু মৌখিক আশ্বাস দিয়েই তাদের বাড়িতে ফেরত পাঠায়। নিজের উপর অত্যাচারের অপমান সহ্য করতে না পেরে শুক্রবারই আত্মহত্যা করে ওই কিশোরী।

এই ঘটনার পর বিক্ষোভে ফেটে পড়ে গোটা গ্রাম। অভিযোগ না নেওয়া এবং অভিযুক্তদের গ্রেফতার না করার জন্য পুলিশের বিরুদ্ধেও বিক্ষুব্ধ হয়ে ওঠে গ্রামবাসী। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠায় দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা করে পুলিশ। তাদের গ্রেফতারও করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.