স্বর্ণ ছিনতাই: ২ পুলিশ সদস্যের রিমাণ্ড মঞ্জুর

0

চট্টগ্রাম অফিস :: নগরীতে স্বর্ণের বার ছিনতাইয়ের অভিযোগে বরখাস্ত ও গ্রেফতার হওয়া দুই ‍পুলিশ সদস্যসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য ‍দুইদিনের রিমাণ্ডে মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৯ নভেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম রহমত আলী তাদের রিমাণ্ডে নেয়ার জন্য কোতয়ালি থানা পুলিশকে অনুমতি দিয়েছেন।

তিনজন হল, বরখাস্ত হওয়া সহকারী উপ পুলিশ পরিদর্শক মিজানুর রহমান ও কনস্টেবল খান এ আলম এবং তাদের সোর্স আল আমিন। মিজানুর ও খান এ আলম কোতয়ালী থানার এনায়েত বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গ্রেফতারের আগে তাদের সাময়িক বরখাস্তের আদেশ দেন সিএমপি কমিশনার।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এস আই) প্রিটন সরকার তিনজনকে পাঁচদিনের রিমাণ্ডে নেয়ার আবেদন জানিয়েছিলেন। আদালত শুনানি শেষে দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন।

চলতি বছরের ২১ সেপ্টেম্বর কোতয়ালি থানার লাভ লেইন এলাকায় মেট্রোপোল কমিউনিটি সেন্টারের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী হাজারি লেইনের লরিন জুয়েলার্সের মালিক দোলন বিশ্বাস বাদি হয়ে ২২ সেপ্টেম্বর কোতয়ালি থানায় অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। তদন্তে মিজানুর, খান এ আলম এবং আল ‍আমিনের সম্পৃক্ততা নিশ্চিত হওয়ার পর ১৫ ডিসেম্বর তাদের গ্রেফতার করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.