বুড়িগঙ্গায় ট্রলারডুবির তৃতীয় দিনে আরও ৫ লাশ উদ্ধার

0
ফতুল্লার আলীগঞ্জ ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার মধ্যবর্তী স্থানে বুড়িগঙ্গা নদীতে বালুবাহী কার্গোর ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনার তৃতীয় দিন শনিবার সকাল ৭টা থেকে ৮টার মধ্যে আরও ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এরা হলেন- হাবিব (১৩), সামাদ (৩৫), কাজল (২৪)  ও জন্টু (২৪)  ও জলিল মিয়া (৫৫)। একজনে পরিচয় পাওয়া যায়নি। অজ্ঞাত ওই ব্যক্তির বয়স ২০ থেকে ২৫ এর মধ্যে।

উদ্ধার হওয়া মরদেহগুলোর মধ্যে হাবিব ঢাকার লালবাগ শহীদনগর মাদ্রাসার ছাত্র ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে। এছাড়া একই এলাকার ওয়াহেদ আলীর ছেলে সামাদ, মানিকের ছেলে কাজল, খলিল মিয়ার ছেলে জন্টু এবং মৃত হোসেন আলীর ছেলে জলিল মিয়া। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ এ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এবিএম মমতাজউদ্দিন যুগান্তরকে জানান, বুড়িগঙ্গায় ট্রলার ডুবির পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তিন দিন ধরে একাই কাজ করছে। আর কোন সংস্থার লোকজন দ্বিতীয় দিন থেকে উদ্ধার অভিযানে আসেনি। আমাদের ডুবরিরা এ পর্যন্ত ১৬ জনের লাশ উদ্ধার করেছে।

গত বৃহস্পতিবার দুপুরে ট্রলার ডুবির ঘটনায় ঘটনাস্থল থেকে সাতজন ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু ঘটে। দ্বিতীয় দিন শুক্রবার তিনজনের লাশ উদ্ধার করে ডুবরিরা। আজ শনিবার সকাল ৭টা থেকে ৮টার মধ্যে আরো ৫জনের লাশ উদ্ধার করেছে।

নিহতদের সকলের বাড়ি ঢাকার লালবাগ শহীদনগর  এলাকাতে। মতলবে সোলায়মান শাহ ওরফে লেংটার মেলা শেষে ট্রলারে করে এসব লোকজন লালবাগে ফিরছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.