সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

0

কামরুল ইসলাম দুলু : সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বিএফইউজে -এর কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ শহীদুল আলম বলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলাকারী সন্ত্রাসী দাউদ সম্রাটদের গ্রেফতার না করলে সাংবাদিক সমাজকে সাথে নিয়ে সারাদেশে আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি আরো বলেন, সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান টাকার বিনিময়ে সন্ত্রাসীদেরকে গ্রেফতার না করে তাদের সাথে গোপন বৈঠক করেন এবং সাংবাদিকদেরকে সমোজতার প্রস্তাব দেন ওসি নিজে। ঘটনার ১ সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ত্রাসীরা গ্রেফতার না হওয়ায় সাংবাদিকরা নিরাপত্তা হীনতায় ভূগছেন। বর্তমান পুলিশ সুপার হাফিজ আকতারের দৃষ্টি আকর্ষন করে বলেন, অবিলম্বে দাউদ সম্রাটসহ সীতাকুণ্ড- প্রেসক্লাবে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তি ও বর্তমান সীতাকু- থানার ওসিকে প্রত্যাহারের দাবী জানান।

গত শনিবার দুপুর ১২টায় চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গনে সীতাকু্ণ্ড প্রেসক্লাব কর্তৃক আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপরোক্ত কথা বলেন তিনি।

সীতাকুণ্ড- প্রেসক্লাবের আহ্বায়ক এম. হেদায়েতের সভাপতিত্বে ও সাবেক সভাপতি এস.এম ফোরকান আবুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, বিএফইউজে -এর কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ শহীদুল আলম, বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ এজাজ ইউসুফী ও সাধারণ সম্পাদক হাছান ফেরদৌস, চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য সাইফুল ইসলাম শিল্পী, সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ। এছাড়া আরো বক্তব্য রাখেন, সীতাকুন্ড প্রেসক্লাবের সদস্য সচিব সৌমিত্র চক্রবর্তী, সাংবাদিক সেকান্দার হোসাইন, লিটন কুমার চৌধুরী, মীর দিদারুল হোসেন টুটুল, আব্দুল্লাহ আল ফারুক, তালুকদার নির্দেশ বড়–য়া, মোঃ জাহাঙ্গীর আলম, আবুল খায়ের, কামরুল ইসলাম দুলু, আবু তাহেরসহ চট্টগ্রাম ও সীতাকু- প্রেসক্লাবের নেতৃবৃন্দ। উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর রাত সোয়া ৮টায় একদল সন্ত্রাসী সীতাকু- প্রেসক্লাবে গুলি, ককটেল নিক্ষেপ ও কার্যালয় ভাংচুর করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.