জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে মাশরাফিদের প্রস্তুতি

0

স্পোর্টস ডেস্ক :: জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে খুলনায় প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে প্রাথমিক ক্যাম্পে থাকা বাংলাদেশের খেলোয়াড়রা। বাংলাদেশ লাল ও সবুজ নামে দুই দল মাঠে নেমেছে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শনিবার সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া ম্যাচে টস জিতে লাল দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সাকিবের সবুজ দলকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। আগে ব্যাট করে মুশফিকুর রহিমের ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে সাকিব আল হাসানের সবুজ দল।

যদিও ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি সবুজ দলের। রানের খাতা খোলার আগেই ইমরুল কায়েসকে ফিরিয়ে দেন অধিনায়ক মাশরাফি। তবে দ্বিতীয় উইকেট জুটিতে লিটন দাস ও এনামুল হক বিজয় দলের হাল ধরেন। এ দু’জনের ৫০ রানের জুটিতে প্রাথমিক ধাক্কা সামলায় সবুজ দল।

ব্যক্তিগত ৩২ রান করেন এনামুল হক। ২৮ বলে ৩টি বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। সাকিবের ব্যাটিং অনুশীলনটাও খুব একটা ভালো হয়নি। ১৬ বলে ১২ রান করে রিয়াদের বলে সৌম্যর হাতে ক্যাচ দেন তিনি। লিটন দাসের ব্যাট থেকে আসে ১৭ রান।

অবশ্য শেষদিকে ব্যাটিং অনুশীলনটা ভালোই করেন মুশফিকুর রহিম। শেষ ওভারে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ইনিংস সর্বোচ্চ ৫৭ রান। ৩৬ বলে ৫টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন।

লাল দলের হয়ে সাব্বির রহমান ২টি এবং মাশরাফি, আবু হায়দার রনি ও মাহমুদউল্লাহ রিয়াদ একটি করে উইকেন নেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.