প্রবাসী সংগঠনগুলোকে দেশের কল্যানে এগিয়ে আসতে হবে – মেয়র আ.জ.ম নাছির

0

চট্টগ্রাম অফিস  :   “প্রজন্ম বঙ্গবন্ধু” একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এই সংগঠনটি দেশের শীতার্থ মানুষের পাশে দাড়ানোর জন্য সংগঠনের সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন তার বক্তৃতা বলেন “প্রজন্ম বঙ্গবন্ধু” সংগঠনটির মতো প্রবাসে আরো অনেক সামাজিক সংগঠন রয়েছে সকলকে দেশের উন্নয়নে ঐক্যবদ্ব হয়ে এই ধরনের সামাজিক কাজে এগিয়ে আসার জন্য আহবান করেন । সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি ও চট্টগ্রাম জেলার উদ্যোগে গত ১৩ জানুয়ারী সন্ধ্যায় নগরীর ‘থিয়েটার ইনস্টিটিউট ’ হলে সংগঠনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয় প্রথমে কেক কেটে ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ উমর ফারুক,আজকের সূর্যোদয়ের সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী, এস.এম শফিউল আজম, লায়ন আলহাজ্ব আবদুস ছালাম, লায়ন এম শফিউল আলম,ইমরাত হোসেন ইমু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস.এম রফিকুল ইসলাম ও এস এম জাহাঙ্গীর আলম সুমনের সঞ্চালনায় আলোচনা সভা, দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, আলোকচিত্র প্রদর্শনী ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান হয় ।
কারআন তেলোয়াত করেন ইমরান আজম। প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের সহ সভাপতি রফিকুল আলম বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরন করেন ইসমাইল হোসেন সোহেল ,ইরফান আহমেদ, আলাউদ্দিন বাদশাহ । অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মো:হোসেন, মো: মহিউদ্দিন ইমন , সংগঠক মো:ইউছুপ, পলাশ বড়ুয়া, ছিন্নমূল নেতা জি এম মোস্তাফা , শেখ রুহুল আমিন, মো: আনসার প্রমুখ ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.