চবি শাটল ট্রেনের নতুন সময়সূচি

0

সাজ্জাদ আলম, চবি প্রতিনিধি: নতুন বছরের শুরুতে পরিবর্তন করা করা হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রর্মের সময় সূচি এবং ক্লাসের সময়সীমা। আর সে কারনে শিক্ষার্থীদের সুবিধার জন্য এখন পরির্বতন করা হয়েছে বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনের সময়সূচি। আগামী রোববার থেকে নতুন সময়ে চলবে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী এখন থেকে প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চট্টগ্রাম শহরস্থ বটতলী রেল স্টেশন থেকে সকাল ৭.৩০ মি., সকাল ৮.০০ মি., সকাল ৯.৪৫ মি., সকাল ১০.৩০ মি., বিকাল ৩.৫০ মি., বিকাল ৫.০০ মি. ও রাত ৮.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় অভিমুখে ছেড়ে আসবে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রেল স্টেশন থেকে সকাল ৮.৪৫ মি., সকাল ৯.২০ মি., দুপুর ২.৩০ মি., বিকাল ৩.৩০ মি., বিকাল ৫.০০ মি., সন্ধ্যা ৬.০০ মি. এবং রাত ৯.৩০ মিনিটে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

উল্লেখ্য, শুক্রবার ও শনিবার চট্টগ্রাম শহরস্থ বটতলী রেল স্টেশন থেকে সকাল ৮.০০ মি. বিকাল ৩.৫০ মি. ও রাত ৮.৩০ মি. বিশ্ববিদ্যালয় অভিমুখে ছেড়ে আসবে এবং বিশ্ববিদ্যালয় রেল স্টেশন থেকে সকাল ৯.২০ মি., বিকাল ৫.০০ মি. ও রাত ৯.৩০ মিনিটে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.