কক্সবাজার বিচে পর্যটককে ছুরিকাঘাত

0

জামাল জাহেদ, কক্সবাজার: আর কতো পর্যটকের লাশ পড়বে সৈকতে,দেশি বিদেশী পর্যটকের কোন নিরাপত্তা নেই, কক্সবাজারের সৈকতে।আবারো পুলিশ কনস্টেবল রিপনের পর,শাকিলের নাম,কক্সবাজার সমুদ্র সৈকতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পর্যটক ক্ষতবিক্ষত হয়েছে। পর্যটকের নাম মোহাম্মদ শাকিল । তার বাড়ী চট্টগ্রাম বলে জানা গেছে।

অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছে।জানা গেছে , ছুরিকাঘাতে মারাত্মক আহত শাকিল মায়ের সাথে গতকাল কক্সবাজারে বেড়াতে আসে। তারা সৈকত সংলগ্ন বিয়াম ফাউনডেশনে উঠে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সৈকত থেকে বেড়িয়ে ফেরার পথে কক্সবাজার মহিলা কামিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় এলে ছিনতাইকারীদের কবলে পড়ে।

ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে স্বর্বস্ব ছিনিয়ে নেয়। পথে পড়ে থাকতে দেখে পথচারিরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় ।সদর হাসপাতাল সুত্রে জানা গেছে , তাকে বুক পিট ও মাথায় ৭টি ছুরিকাঘাত করা হয়েছে। ছুরিকাঘাতে তার প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় রক্ত দেয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাত ৯টায় চট্টগ্রাম মেডিক্যালে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।কক্সবাজার সদর থানার ওসি তদন্ত বকতিয়ার উদ্দিন চৌধুরী জানান , পর্যটককে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.