ইয়াবার টাকা ভাগাভাগি করতে গিয়ে মারামারি

0

জামাল জাহদে, কক্সবাজারঃ  শহরে ইয়াবার টাকা ভাগবাটোয়ারা নয়িে দু’গ্রুপরে সংর্ঘষরে ঘটনা ঘটছে। এতে মহিলাসহ উভয় পক্ষরে ৩ জন আহত হয়ছেনে। গতকাল সন্ধ্যা ৭ টার দকিে শহররে রুমালয়িারছড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলনে- দক্ষণি রুমালয়িারছড়া এলাকার নুর আহমদরে ছেলে মোরশদে হোসেন মেহেরাজ (২৮), একই এলাকার কাদের হোসেনের ছেলে সাইম হোসেন (১৬) ও পাখি আক্তার।

স্থানীয় প্রত্যক্ষর্দশী সূত্রে জানা গেছে ইয়াবার টাকা উদ্ধার করতে দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার আলাউদ্দিনকে জিম্মি করে নিয়ে যাচ্ছিল একই এলাকার সন্ত্রাসী ছোটন ও মুন্না গ্রুপ। এসময় আলাউদ্দনিরে সহযোগী মোরশেদ হোসেন মেহেরাজ ও জাহাঙ্গীর আজাদের নেতৃত্বে বেশ কয়েকজন সন্ত্রাসী তাদের বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ লেগে যায়। পরে মারামারি দেখে এগিয়ে আসলে মোরশেদ ও আলাউদ্দিন ধারালো দা দিয়ে পাখি নামে ওই মহিলাকে গলায় ছুরিকাঘাত করে। পরে আলাউদ্দিন তাৎক্ষনিক পালিয়ে গেলেও ছোটন ও মুন্না এবং তাদের সহযোগীর হামলায় গুরুতর আহত হন মোরশেদ এবং সাইম হোসেন নামে এক পথচারী। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে র্ভতি করা হয়। আহতদরে মধ্যে পাখি ও মোরশেদের অবস্থা আশংকাজনক।

কক্সবাজার সদর মডেল থানার এস আই আব্দু রহিম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলথেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়েযায়। প্রাথমকি তদন্তে জানা গেছে, ইয়াবার টাকা ভাগবাটোয়ারা নিয়ে দু’গ্রুপরে মধ্যে সংর্ঘষ হয়েছে। হামলাকারীদের আটক করতে অভিযান চলছে। র্বতমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রেণ রয়েছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.