চবির ২০ তম ব্যাচের পুনর্মিলনী

0

চবি প্রতিনিধিঃ ‘ফেলে আসা দিনগুলো ডাকে পিছনে’ এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে ২ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০ তম ব্যাচের শিক্ষার্থীবৃন্দের পুনর্মিলনী শেষ হয়েছে।এ উপলক্ষে আজ সোমবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে আয়োজন করা হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবির মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এ সময় মাননীয় উপাচার্য তাঁর ভাষণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০ তম ব্যাচের শিক্ষার্থী এবং তাঁদের পরিবারের সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বাগত জানান এবং আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন জানিয়ে বলেন, পুরনো দিনের স্মৃতি ও প্রাণের স্পন্দন ২০ তম ব্যাচের শিক্ষার্থীদের এই পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে ক্যাম্পাসকে মুখরিত করে তুলেছে এটি অত্যন্ত প্রশংসনীয়। এই ব্যাচের শিক্ষার্থীরা স্ব-স্ব ক্ষেত্রে দেশে-বিদেশে অত্যন্ত সুনামের সাথে সু-প্রতিষ্ঠিত। মাননীয় উপাচার্য এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন এবং শিক্ষা-গবেষনার ক্ষেত্র স¤প্রসারণের সুযোগ সৃষ্টিতে তাঁদের ইতিবাচক ও দৃশ্যমান অবদান রাখার আহবান জানান।

অনুষ্ঠানে পুনর্মিলনী আয়োজন কমিটির সদস্য মোঃ আবদুল বাতেন, মোঃ শাহনেওয়াজ, মাহমুদ এইচ মামুন,সিরাজ উদ দ্দৌলাহ,ড.মাইনুল ইসলাম,প্রতুৎ সেনগুপ্ত রতন,রেজাউল বারী নিয়ন,শহিদউদ্দিন মাহমুদ স্বপনসহ উক্ত ব্যাচের শিক্ষার্থীবৃন্দ এবং তাঁদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী অনুষ্ঠিত কর্মসূচীতে ছিল-র‌্যালী,আলোচনা অনুষ্ঠান,স্মৃতি চারণ,সাংস্কৃতিক অনুষ্ঠান,র‌্যফেল ড্র ও পরিবারের সদস্যদেরকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.