এবার ব্যাংক কর্মচারীকে পেটাল পুলিশ

0

সিটিনিউজবিডি : রাজধানীর পল্টনে এক ব্যাংক কর্মচারীকে পিটিয়েছে পুলিশ। বুধবার দুপুর দেড়টার দিকে সচিবালয়ের পেছনে মেহেরবা প্লাজার সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, শিকড় পরিবহন নামের একটি বাসে আইয়ুব নামে ব্যাংক এশিয়ার এক ওই কর্মচারীকে মারধর করে পুলিশ। এ ঘটনার পর অভিযুক্ত পুলিশ কনেস্টবল মাহবুবকে গাড়িতেই আটকে রাখে গাড়ির যাত্রীসহ পথচারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়,, শিকড় পরিবহনের গাড়ির হেলপারের সঙ্গে এক যাত্রীর ভাড়া নিয়ে বাকবিতণ্ডা চলছিল। এসময় ব্যাংক কর্মচারী আইয়ুব বিষয়টি সমাধানের চেষ্টা চালায়। যানজটের কারণে গাড়িটি সেখানে দাঁড়ানো ছিল। এমন সময় পুলিশ কনেস্টবল মাহবুব গাড়ি উঠেই ব্যাংক কর্মচারী আইয়ুবকে মারধর শুরু করে। এতে আইয়ুবের নাক ফেটে রক্ত বের হয় যায়। পুলিশ কনেস্টবলের এই কাণ্ড দেখে ক্ষিপ্ত হয়ে উঠে গাড়িতে থাকা অন্য যাত্রীরা। এরপর ওই কনস্টেবলকে পথচারীসহ গাড়ির যাত্রীরা টেনে গাড়িতে তোলে।

এ ঘটনার কিছুক্ষণের মধ্যে সেখানে হাজির হয় পুলিশের এসআই হারুন। তার উপস্থিতিতে যাত্রীরা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে সাধারণ যাত্রীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি শুরু হয়। এসময় গাড়িটির সামনের গ্লাস ভাঙচুর করে পথচারীরা। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ব্যাংকের কর্মকর্তারা এলে বিষয়টির সমাধান হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.