সিআরবি নববর্ষে নাসিরের জন্য ভােট চাইলেন ফজলে করিম

0

সিটিনিউজ বিডি,চট্টগ্রাম:মঙ্গলবার সকাল ৯টায় শিরীষতলায় নব নির্মিত মঞ্চের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। অনুষ্ঠানে বক্তব্যের শেষের দিকে ফজলে করিম বলেন,‘আমি রাজনীতির লোক। কিছুদিন পরে সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আমার বন্ধু আ জ ম নাছির উদ্দিন প্রার্থী হয়েছেন। তাকে ভোট দিয়ে আপনারা জয়যুক্ত করবেন’ আ জ ম নাছির উদ্দিনের পক্ষে ভোট চেয়েছেন সংসদ সদস্য ও রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ফজলে করিম চৌধুরী।পহেলা বৈশাখ উপলক্ষে নববর্ষ উদযাপন পরিষদের উদ্যোগে ও বাংলাদেশ রেলওয়ের সহযোগিতায় সিআরবি চত্ত্বর শিরীষতলায় দিনব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানে শুরু সকাল ৮টায়।‘ভায়ালিনিস্ট চিটাগাং’ এর ‘এসো হে বৈশাখ’ যন্ত্রসঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর ফলক উন্মোচন করে মঞ্চে এসে শিরীষতলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ফজলে করিম চৌধুরী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক। প্রথমাবরের মতো এ অনুষ্ঠানে সহযোগিতা করছে বাংলাদেশ রেলওয়ে।
বাঙালি জাতির জন্য আজকের দিনটি স্মরণীয় উল্লেখ করে সাংসদ ফজলে করিম চৌধুরী বলেন, অতীতের সকল গ্লানি মুছে নতুন বছরে নতুন প্রত্যয়ে এগিয়ে যাওয়ার শপথ নিতে হবে।সিআরবি শিরীষতলাকে এরকম একটি মনোমুগ্ধকর বিনোদন কেন্দ্রে রুপান্তরিত করতে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সিআরবি শিরীষতলাকে ঘিরে আমাদের আরও উন্নয়ন পরিকল্পনা রয়েছে।এটিকে এমন একটি বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে যেন দেশের অন্যতম পর্যটনকেন্দ্র হিসেবে গণ্য হয়।
এসব পরিকল্পনা ধীরে ধীরে বাস্তবায়ন করা হবে জানিয়ে তিনি বলেন, এসব বাস্তবায়ন হলে বিশ্বের বুকে আমরা মাথা উঁচু করে চলতে পারব।উন্নত বিশ্বে পরিণত হওয়ার যে স্বপ্ন তা বাস্তবায়ন করতে সবাইকে সহযোগিতা করতে হবে।সভাপতির বক্তব্যে দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক সিআরবি শিরীষতলাকে এ ধরনের একটি বিনোদন কেন্দ্রে গড়ে তোলার সঙ্গে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।তিনি বলেন, সব সংসদ সদস্য তাদের এলাকায় এভাবে একটি একটি বিনোদন কেন্দ্র করলে অসম্ভব সুন্দর হয়ে উঠবে বাংলাদেশ।এসময় রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক মোজ্জামেল হক, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, রেলওয়ের প্রধান প্রকৌশলী, প্রধান বাণিজ্যিক কর্মকর্তাসহ রেলওয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বর্ষবরণ এ অনুষ্ঠানে চট্টগ্রামের ৩৬টি সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.